413 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (7,682 পয়েন্ট)

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (139 পয়েন্ট)
শুধু যে কাপড়ে নাপাক লেগেছে তা পবিত্র করতে হবে। এছাড়া অন্য কাপড়গুলো পরিষ্কার করতে হবেনা। অার জানাবাত(গোসল ফরজ) অবস্থায় অন্য কাপ স্পর্শ করার কারনে তা নাপাক হয়না যদি নাপাকী না লাগে ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (84 পয়েন্ট)
যদি শার্ট বা গেন্জিতে যদি বীর্য না লাগে তাহলে পরিষ্কার করা লাগবেনা।আর আপনি কিছু ধরলে তা নাপাক ও হবেনা।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (97 পয়েন্ট)
না৷ কাপর পরিস্কারও করা লাগবেনা৷ এবং কাপর নাপাকও হবেনা৷ একবার আবু হুরাইরা রাঃ জুনুবী তথা নাপাক অবস্থায় চিলেন৷ হুজুর সঃ তার সাথে মুসাফাহা করতে চাইলে তিনি বলেন আমি নাপাক৷ হুজুর সঃ তখন বললেন৷ المؤمن لا يجنب. অর্থাৎ মুমিন প্রকৃত ভাবে নাপাক হয়না বরং পাক৷ কিন্তু রুপক অর্থে নাপাক হয় ফলে গোসল করতে হয়৷ সুতরাং শরীর যেখানে নাপাক হয়না৷ কাপরেরত প্রশ্নই হয়না৷সুতরাং কাপর পরিস্কার করা লাগবেনা৷ কাপর নাপাকও হবেনা৷
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,554 পয়েন্ট)
আপনার যে কাপড় গুলোতে বীর্য লেগেছে ওগুলা ধুয়ে দিবেন আর যেগুলায় লাগে নি ওগুলা না ধুয়েদিলেও চলবে যেমন স্বপ্ন দোষ তো বিছানায় ঘুমের মধ্যে হয়েছে তাই বলে তো খাট সহ পানি দিয়ে পরিষ্কার করা যাবে না বিষয়টা এরুপ যে কাপড়ে লেগেছে সেটাই পরিষ্কার করবেন। আর এ সময় অন্য কাপড় ছুলে সমস্যা নেই
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
1 উত্তর
05 ডিসেম্বর 2016 "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন akram3634 (112 পয়েন্ট)

277,253 টি প্রশ্ন

360,806 টি উত্তর

107,848 টি মন্তব্য

148,517 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...