89 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (621 পয়েন্ট)
বন্ধ করেছেন
ভাই আমার একটা এয়ারটেল সিম বন্ধ সিমের আওতায় আছে । এখন এই সিমের একটা অফার বলেন যেটা আমি ১০০% নিতে পারবো । দয়া করে একটু বিস্তারিত বলেন****
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : পর্যাপ্ত উত্তর

5 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (32 পয়েন্ট)
১৯ টাকা রিচার্জ করলে আপনি পেতে পারেন ২ জিবি ইন্টারনেট
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (307 পয়েন্ট)
১৯ টাকা রিচার্জে সেরা কলরেট পেতে পারেন মিনিটে ৩০ পয়সা ভ্যাট সহ
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,239 পয়েন্ট)
প্রথমে আপনি বন্ধ সিম অফার এর আওতাভুক্ত কি না জানতে ডায়াল করুন *৯৯৯# নাম্বারে। বন্ধ সিম চালু করে পেতে পারেন ২ জিবি ডাটা। সিম চালু করে ১৯ টাকা রিচার্জ করে পাচ্ছেন ৫১২ এমবি ১৫ দিনের জন্য। সাথে থাকছে ০.৫/সেকেন্ড [এয়ারটেল /রবি] & ১/সেকেন্ড অন্য নাম্বারে কলরেট [মেয়াদ ৩০ দিন]। ব্যালেন্স চেক করতে ডায়াল *৮৪৪৪*৮৮#
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,701 পয়েন্ট)
আপনি বন্ধ সিমের অফারের আওতায় আছেন কিনা তা জানতে ডায়াল করুন *৯৯৯#। বন্ধ সিম চালু করে অনুগ্রহ করে রিচার্জ করুন ১৯ টাকা এবং সাথে সাথে পেয়ে যাবেন ৫১২ মেগাবাইট ডাটা। এরপর, ৩০ দিনের মধ্যে ৩০ টাকা ব্যবহার করলে পেয়ে যাবেন ১.৫ জিবি ডাটা। প্রতিবার ডাটা অফারের মেয়াদ থাকবে ১৫ দিন করে এবং ব্যবোহার করা যাবে যে কোন সময়। অবশিষ্ট ডাটা চেক করতে অনুগ্রহ করে ডায়াল করুন *8444*88# এই কোডটি। ৩০ টাকা ব্যবহার করতে হবে ফোন কল, এসএমএস, এবং পে পার ইউজ ভিত্তিতে ইন্টারনেট এর মাধ্যমে। কোন প্যাকেজ অ্যাক্টিভেশন এবং ব্যবহার এক্ষেত্রে কাউন্ট করা হবেনা। সাথে পাচ্ছেন 0.5p/sec এয়ারটেল থেকে এয়ারটেল অথবা রবি এবং 1p/ sec এয়ারটেল থেকে অন্যান্য সিম কলরেট ৩০ দিনের জন্য।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (503 পয়েন্ট)

বন্ধ সিম চালু করে অনুগ্রহ করে রিচার্জ করুন ১৯ টাকা এবং সাথে সাথে পেয়ে যাবেন ৫১২ মেগাবাইট ডাটা। এরপর, ৩০ দিনের মধ্যে ৩০ টাকা ব্যবহার করলে পেয়ে যাবেন ১.৫ জিবি ডাটা। প্রতিবার ডাটা অফারের মেয়াদ থাকবে ১৫ দিন করে এবং ব্যবোহার করা যাবে যে কোন সময়। অবশিষ্ট ডাটা চেক করতে অনুগ্রহ করে ডায়াল করুন *8444*88# এই কোডটি।

৩০ টাকা ব্যবহার করতে হবে ফোন কল, এসএমএস, এবং পে পার ইউজ ভিত্তিতে ইন্টারনেট এর মাধ্যমে। কোন প্যাকেজ অ্যাক্টিভেশন এবং ব্যবহার এক্ষেত্রে কাউন্ট করা হবেনা।

সাথে পাচ্ছেন 0.5p/sec (Airtel/Robi) ebong 1p/sec (Airtel - Others) কলরেট ৩০ দিনের জন্য। 5% (SD) , 15 % VAT and 1% surcharge প্রযোজ্য।

আপনি অফারের আওতায় আছেন কিনা জানতে নিজের নম্বর থেকে *999# কোডটি kindly ডায়াল করুন।

মন্তব্য করা হয়েছে করেছেন (1,701 পয়েন্ট)
ভাই,, আমার উত্তর আর আপনার উত্তর একই একটু পড়ে দেখতে পারেন। একই অফারের কথা বলা হয়েছে।
মন্তব্য করা হয়েছে করেছেন (503 পয়েন্ট)
হ্যাঁ,তবে আমি ফেইসবুকে এয়ারটেলকে মেসেজ করেছিলাম"বন্ধ সিমের অফার কী"।তারা এভাবে গুছিয়ে উত্তর দিয়েছে ।তাই, আপনার উত্তরের সাথে সাদৃস্য থাকা সত্ত্বেও আমি উত্তর দিয়েছি। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 মার্চ 2016 "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন AAShemul (8 পয়েন্ট)
5 টি উত্তর
1 উত্তর
01 জুন 2016 "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন AAShemul (8 পয়েন্ট)
1 উত্তর
17 ফেব্রুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাদ্দাম ভাই (10 পয়েন্ট)

229,653 টি প্রশ্ন

294,482 টি উত্তর

81,432 টি মন্তব্য

115,214 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
  1. আল আমিন ভাই

    771 পয়েন্টস

  2. মোঃ খোকন মিয়া

    768 পয়েন্টস

  3. Samiul islam Sagor

    742 পয়েন্টস

  4. Porimol ray

    724 পয়েন্টস

  5. Sabirul Islam

    718 পয়েন্টস

* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...