38 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন (1 পয়েন্ট )
আমি বর্তমান টাঙ্গাইলে চাকরি করি।আমার গ্রামের বাড়ি উলিপুর।কলেজে ভর্তি ১৩ মে থেকে ২৬ মে পর্যন্ত।আমি উলিপুরের মহারাণী স্বর্ণময়ী কলেজে ভর্তি হতে চাই।এখন আমার বাড়িও যাওয়া সম্ভব না। ঈদুল ফিতরে যাব।এখন কি করা যাবে।আমাকে দয়া করে আপনাদের পরামর্শ দিন

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,015 পয়েন্ট)
কলেজে ভর্তি 26 জুন থেকে 30 শে জুন পর্যন্ত। আর 13 মে থেকে 24 মে পর্যন্ত কলেজ পছন্দ করার তারিখ। আর ঈদুল ফিতর 17 জুন হতে পারে। তার মানে আপনি কোন ঝামেলা ছাড়াই কলেজে ভর্তি হতে পারবেন। আপনার বর্তমানে কাজ হল জায়গায় থেকে অনলাইনে এপ্লাই করা আর সিলেকশন ফি (11 থেকে 18 জুন) প্রদান করা। না বুঝলে আমাকে নক করতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,043 পয়েন্ট)
কলেজে ভর্তি হতে হলে আপনার গ্রামে যাওয়া দরকার হবে না। আপনি যে জায়গায় আছেন তার আশেপাশে কোনো দোকান থেকে যদি আবেদন করে। তবে আপনি দোকানে যান আবেদনের জন্য আপনার রোল,রেজি আর শুধু ফোন নম্বর লাগবে। ১৫০ টাকা নিবে বোর্ড ফি। দোকানদার সবমিলে ২০০ টাকার মতো নিবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (4,712 পয়েন্ট)
আপনি ঐ জায়গা থেকে ভর্তি আবেদন করতে পারবেন *আবেদন করতে শুধুমাত্র রোল ও রেজিষ্টেশন নম্বর হলেই হবে। আর আবেদনের সময় উক্ত কলেজকে প্রথম চয়েজ করবেন কেননা সাধারন কলেজ গুলোর নাম ফাষ্ট চয়েজে রাখলে সেই কলেজটা আসার সম্ভাবনা বেশী।তাই আশা করি উক্ত কলেজে চান্স পেতে পারেন
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

246,678 টি প্রশ্ন

319,035 টি উত্তর

90,478 টি মন্তব্য

126,955 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...