105 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (9 পয়েন্ট)
আমি একটা মেয়েকে খুব ভালোবাসি। মেয়েটি দশম শ্রেণী তে পড়ে। মেয়েটিকে আমি প্রোপোজ করেছি ১০-১২ দিন মত হয়েছে।  মেয়েটা আমার থেকেও খারাপ দেক্তে কিন্তু ওরে আমি খুব ভালোবাসি। সেও আমাকে লাইক করে কিন্তু আমাকে তার মনের মতো করে ভালোবাসে কিনা আমি জানিনা। মেয়েটা আমাকে তেমন ফোন দেয় না সন্ধ্যা হলে একটু এসএমএস করে কথা বলে।  আসলে ওর মন কি চায় ওর মন কি বলে আমি বুঝতে পারছি না এখন ওর মন কে আমি কিভাবে জয় করতে পারি?? কিভাবে ওর মনে আমি জায়গা করে নিতে পারবো????  

4 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (271 পয়েন্ট)
কথায় আছে, ভালবাসলে অসাধ্য সাধনকরা যায়। এক্ষেত্রে আপনি একটা মেয়ের মন বুঝতে পারছেন না? ভালবাসলে খুব বেশি কথা বলার দরকার হয়না। কিছুটা কেয়ারিং হতে হবে আপনাকে, ছোটো ছোটো গিফট দিতে পারেন। এবং সরল ভালবাসায় তার মনে জায়গা করে নিতে পারবেন। আর একজ মনেরকথা জানতে হলে আপনাকে তার সংগে ফ্রি ভাবে ফ্রেন্ড হয়ে মিসতে হবে।। আপনি আপনার ভালবাসার মানুষটার আপন জন হয়ে উঠুন সব বুঝতে পারবেন
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (213 পয়েন্ট)
মেয়েদের মন বুঝা খুব কঠিন ।তবে ওকে খুশি করতে চাইলে যখন আপনি ওকে মেসেজ করেন তখন ওর খুব প্রসংশা করবেন এবং অন্য মেয়েদের চেয়ে সে অনেক ভালো বলবেন তাহলে ও একদিন ঠিকই তার মনের কথা বলবে
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (131 পয়েন্ট)
কথায় বলে মেয়েদের মন ভগবানও বোঝে না। তবে যদি আপননি বোঝেন মেয়েটি আপনাকে ১% ভালোবাসে তবে আপনি মনে করবেন ১০০% ভালোবাসে। কারণ তাদের বুক ফাটে তো মুখ ফোটে না। প্রোপোজ করেছেন মাত্র ১০/১২ দিন। কিছুদিন যাক তারপর নিজেই বুঝতে পারবেন। চালিয়ে যান। তবে একটা ফাজলামো করতে পারেন। আপনি কি "লে হালুয়া" সিনেমাটি দেখেছেন? সিনেমাটির মতো করে মেয়েটির সামনে অন্য কোন মেয়ের সাথে কথা বলুন যে একটু সুন্দরী। তার সামনে অন্য মেয়ের প্রশুসা করুন। তারপর দেখুন জাদু।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (20 পয়েন্ট)
০১৭৫৭৭৯৭০৭০    যোগযোগ করুন।সমাধান পেতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
0 টি উত্তর
1 উত্তর
2 টি উত্তর

230,320 টি প্রশ্ন

295,430 টি উত্তর

81,790 টি মন্তব্য

115,566 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
  1. Porimol ray

    991 পয়েন্টস

  2. মোঃ খোকন মিয়া

    921 পয়েন্টস

  3. আল আমিন ভাই

    897 পয়েন্টস

  4. Sabirul Islam

    897 পয়েন্টস

  5. Samiul islam Sagor

    862 পয়েন্টস

* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...