491 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
আমার বয়স ১৭। আমার লিংগ শক্ত অবস্থায় ৪ ইঞ্চি। আমি মাঝে মাঝে হস্তমৈথুন করি। আমার লিঙ্গ কি আর বড়  হবে না।

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (411 পয়েন্ট)
আপনি হস্তমৈথুন বাদ দিয়ে দিন।

এবং পুষ্টিকর খাবার খান, এতে আপনার শরীরে শক্তি ফিরে আসবে ।এবং আপনার লিঙ্গ অবশ্যই বড় হবে।

ধন্যবাদ।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,174 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন

হস্তমৈথুন শরীর ও যৌনাঙ্গের অনেক ক্ষতি করে। হস্তমৈথুন চালু রাখলে লিঙ্গ বড় হওয়ার কোনো সম্ভাবনা নেই। বরং হস্তমৈথুন করতে থাকলে একটা সময় লিঙ্গ খুবই দুর্বল বা নরম হয়ে যায়, ছোট ছোট মনে হয়, সহজে দাঁড়াতে চায় না এবং বিয়ের পর স্ত্রীর কাছে যৌন অক্ষমতা প্রকাশ পায়। হস্তমৈথুন করার ফলে বর্তমান পৃথিবীতে অনেকেরই বাচ্চা হয় না, কারন এটা করলে শুক্রাণু কমে যায়, তথা বাচ্চা হওয়ার ক্ষমতা হ্রাস পায়। আপনি যদি এখন থেকে চিরতরের জন‍্য এটা বাদ দিতে পারেন, তাহলে একটা সময় গিয়ে, আপনি আপনার পরিলক্ষিত, এর ফলে সৃষ্ট সকল সমস‍্যা থেকে মুক্তি পেতে পারেন।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,847 পয়েন্ট)
আপনার লিঙ্গ যতেষ্ট পরিমান বড় আছে,, আপনার বয়স অনুযায়ী আর কিছুটা বড় হতে পারে,,তবে সেক্ষেত্র প্রথমে আপনাকে হস্তমৈথুন সম্পূর্ণ বাদ দিয়ে দিতে হবে,পুষ্টিকর খাবার গ্রহণ করতে হবে,,পর্ণ দেখা বন্ধ করতে হবে,, আশা করি এই নিয়মে চললে উপকারে আসবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,689 টি প্রশ্ন

368,222 টি উত্তর

111,047 টি মন্তব্য

153,124 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...