বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
734 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (4,460 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন

প্রসাবের রাস্তা এমনভাবে তৈরী করা যে, প্রসাব করার পরও সামান‍্য কিছু প্রসাব ভেতরে থেকে যায়। প্রসাব করার সাথে সাথেই যদি আপনি প্রসাবের রাস্তা ধুয়ে উঠে যান, তাহলে আপনার পরবর্তীতে সামান‍্য প্রসাব ঝরার কারনে নামাজ পড়া ও কুরআন তিলাওয়াত করতে অসুবিধা হতে পারে। এই সমস‍্যা দূর করার জন‍্য প্রসাব করার পর আপনাকে ঢিলা কুলূখ বা টিস‍্যু ব‍্যবহার করতে হবে। তারপর ইসলামের ভাষায় ৮০ কদম হাঁটতে হবে অথবা কমপক্ষে ২-৩ মিনিট দাঁড়িয়ে বা বসে থেকে ভেতরের বাকি সামান‍্যকিছু প্রসাব বের করে দিতে হবে। এভাবে করলে আপনার সুন্নাতও আদায় হবে, আবার সমস‍্যাও দূর হবে। এরপর অযু করে নিশ্চিন্তে নামাজ বা কুরআন তিলাওয়াত করতে পারবেন।

ধন‍্যবাদ আপনাকে।
+1 টি পছন্দ
করেছেন (3,901 পয়েন্ট)
আমার জানামতে হস্তমৈথুন এর অভ্যাস থাকলে এমন হয়। 

আপনার যদি এই বদঅভ্যাস থেকে থাকে তাহলে ত্যাগ করতে হবে। এবং বেশি, বেশি পানি পান করতে হবে।

একটু সময় নেবে ঠিক হতে তবে ঠিক হবে ইনশাল্লাহ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
29 সেপ্টেম্বর 2016 "পবিত্রতা ও সালাত" বিভাগে জিজ্ঞাসা করেছেন kaoelo (26 পয়েন্ট)
1 উত্তর
07 জুন 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন NahidXV (32 পয়েন্ট)

313,278 টি প্রশ্ন

402,847 টি উত্তর

123,798 টি মন্তব্য

173,494 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...