62 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (2,429 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
বর্তমানে প্রায় অনেকে ইন্টারনেটের সসাতজে জরিত। সেই সাথে ফ্রি ববেসিক সম্পর্কে জানে না এমন ইইউজার পাওয়া যাবে না। ফ্রি বেসিকে দেখা যায় অনেক সাইট আগে থেকে যোফ করা থাকে।যার কারণে সেই সাইট গুলো আর যোগ করার দরকার হয় না।এ কারণে প্রায় প্রত্যেক ফ্রি বেসিক ইউজার সেটা সম্পর্কে জানে।কিন্তু িস্ময়ের সাইটটি আগে থেকে যোগ করা থাকে না। যার কারণে নতুন ইউজাররা এ সাইট সম্পর্কে অবগত থাকে না। এই সাইট কে ফ্রি বেসিকে আনার জন্য যোগ করে নিতে হচ্ছে। কিন্তু এখানে সমস্যা হচ্ছে একমাত্র তারাই যোগ করবে যারা বিস্ময় সম্পর্কে আগে থেকে জানে। সবাই তো আর এই সাইট সম্পর্কে জানে না। যার কারণে তারা আর সেটা যোগও করে না। আমার মনে হচ্ছে যদি বিস্ময় সাইটিকে চিরস্থায়ী ভাবে ফ্রি বেসিকে যোগ করা হয় তাহলে এর বিস্তার আরো অনেক গুনে বেড়ে যাবে। ফলে এর সদস্য সংখ্যাও অনেকাংশে বেড়ে যাবে। উত্তরের মান অনেক গুনে বেড়ে যাবে...... ।
মন্তব্য করা হয়েছে করেছেন (672 পয়েন্ট)
বিস্ময় তো ফ্রি বেসিকে এড করা আছেই।
মন্তব্য করা হয়েছে করেছেন (2,429 পয়েন্ট)
এড করা আছে ঠিক আছে কিন্তু ফেসবুক, প্রথম আলোর মত অটোমেটিক ভাবে এড করা থাকে না। এটাকে নতুন ভাবে ফ্রি বেসিক লিস্টে যোগ করে নিতে হচ্ছে।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
0 টি উত্তর

263,768 টি প্রশ্ন

344,673 টি উত্তর

101,330 টি মন্তব্য

138,699 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...