95 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি যখন একা থাকি তখনি মনের মাঝে আজে বাঝে চিন্তা ঘুরে বেড়াই। যা নয় তাই নিয়ে জেগে জেগে স্বপ্ন দেখি। নানা রকম ফালতু বিষয় চিন্তা করে সময় পার করে দিয়।যার ফলে জিকির এ মন দিতে পারছি না। বিঃদ্রঃ আমার একটা অতীত আছে যা আমাকে সব সময় ভাবাই,বেশির ভাগ সময় সেটা নিয়ে ভেবে থাকি,। আমি এর থেকে বার হতে চাই। রাতে ঘুমাতে গেলে এমন হয় দিনে ঘুমাতে গেলে এমন হয় একা একা থাকলে এমন হয়। মানুষ এর মধ্যে বেশিক্ষন থাকতে পারি না। রুমে এসে শুয়ে পড়ি এবং এই সব আজে বাজে চিন্তা গুলা করি। এই গুলা থেকে বার হব কেমনে........!?
করেছেন (187 পয়েন্ট)
কি ধরনের চিন্তা। তাই যদি একটু  বলতেন।

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,412 পয়েন্ট)
আপনি চিন্তা থেকে দূরে থাকতে চাইলে নিজেকে কাজে ডুবিয়ে রাখুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (340 পয়েন্ট)
ভাই পাচ ওয়াক্ত নামাজ পড়ুন। পরিবারের সাথে বেশি বেশি সময় কাটান।অবসর সময়ে ভালো ভালো বই পড়ুন অথবা কাজ করুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (379 পয়েন্ট)
আপনার মাথায় যখন আজেবাজে চিন্তাভাবনা আসবে তখন ঘর থেকে বের হয়ে বন্ধুবান্ধব অথবা ভাইবোনের সাথে কথা বলতে পারেন , আপনার পচ্ছন্দের বাই পড়েও এসব এড়াতে পারেন | আর দৈনিক ঠিকমত সালাত আদায় এবং পাপকাজ থেকে বিরত থাকার চেষ্টা করবেন
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,768 পয়েন্ট)
সব চাইতে বড় ব্যাপার হলো আপনি আপনার যন্ত্রণাদায়ক অতীত থেকে বের হতে চান। এটা একটা Plus Point. কাজেই চেষ্টা করলে আপনি ইনশা আল্লাহ এই সমস্যা থেকে পরিত্রাণ পাবেন। মুশকিল হত তখনই যদি আপনি আমার মত অতীত নিয়ে পরে থাকতেন আর ভুলতে না চাইতেন! 

অতীত ভোলার জন্য সবচেয়ে ভালো ওষুধ হল সময়। সময় হল সবচেয়ে বড় remedy. আরেকটা উপায় হল বর্তমানকে আকরে ধরা। যদি Unmarried হন তাহলে ভাল একজন মানুষকে জীবনসঙ্গী করে নিতে পারেন। যে আপনার সব যন্ত্রণার সঙ্গী হবে। আপনার কষ্ট নিজের করে নিবে। 

সেই সাথে বেশি করে লা ইলাহা ইল্লাল্লাহ পড়বেন। আল্লাহ আপনার মন ঠান্ডা করে দিবেন। অন্তরে শান্তি আসবে। ধন্যবাদ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,032 টি প্রশ্ন

367,362 টি উত্তর

110,657 টি মন্তব্য

152,659 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...