64 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (7,719 পয়েন্ট)

imageBackground data Restrict করলে কি হয় 

বন্ধ

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,805 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

Background Data restrict চালু করলে আপনি মোবাইলে যেখানে গিয়ে কাজ করবেন সেখানকার MB কাটবে/খরচ হবে। অন্য কোন ব্রাউজার, অ্যাপস এমবি কাটবে না যতক্ষণ আপনি সেখানে না প্রবেশ করেন।

মনে করেন,আপনি Background চালু করে ফেসবুক ব্রাউজ করছেন এসময় কেউ আপনাকে Imo তে কল দিলে আসবে না। আপনি যখন Imo তে প্রবেশ করবেন তখন সেই কল এসেছিল দেখতে পারবেন। এক কথায় যেখানে নেট ব্রাউজ করবেন শুধু সেখানেই Mb কাটবে বাড়তি কোন ব্যাকগ্রাউন্ড অ্যাপস কোন এমবি কাটা হবে না।


রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,609 পয়েন্ট)
যেভাবে আছে ঠিক এভাবেই রাখলে আপনার এম্বি খরচ অনেক টাই কমে যাবে।
করেছেন (7,719 পয়েন্ট)
আমি কিছু খন আগে ১জিবি নিলাম এখন ৯০০+ এমবি আছে বুঝছি না কিসে এতো বেশি এমবি কাটছে
করেছেন (2,609 পয়েন্ট)
Data usage এ গিয়ে restrict background data অন করে দিন। তাহলে আর কাটবে না বলা যায়
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

277,811 টি প্রশ্ন

361,443 টি উত্তর

108,123 টি মন্তব্য

148,960 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...