বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
81 জন দেখেছেন
"কম্পিউটার" বিভাগে করেছেন (1,124 পয়েন্ট)
আমার পিসিতে অনেক এমবি কাটছে। কেন কাটছে তা আমি বুঝতে পারছি না। এভাবে এমবি কাটতে থাকলে আমার পক্ষে কুলিয়ে উঠা সম্ভব নয়। কেউ কি কোন সলুশন বা এমন কোন ভাল এপের নাম বলতে পারবেন যার দ্বারা আমি এমবি খাদক জিনিস গুলোকে চিহ্নিত করতে পারব। প্লিজ আমাকে জানান।
করেছেন (1,846 পয়েন্ট)
সম্ভবত Windows Update! আপনি সেটিংস থেকে Windows Update এ গিয়ে দেখুন সেটা অটোমেটিক করা আছে। ওটাই আপনার নেট খাচ্ছে। Windows কোনটা চালান?
করেছেন (1,124 পয়েন্ট)
আমারটি উইনডোজ 7
করেছেন (1,846 পয়েন্ট)
হুমম। Auto Update বন্ধ করে দিলেই ঝামেলা শেষ।

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (2,725 পয়েন্ট)
এই সমস্যা থেকে মুক্তি পেতে নিচের পদ্ধতি অনুসরণ করুন আশাকরি সমাধান পাবেন।

- সার্চে গিয়ে টাইপ করুন services.msc তারপর এন্টার দিন। কিছুক্ষণ পর কিছু অপশন আসবে সেখান থেকে backgrond inteligence transfer service এর উপর মাউস রেখে right বাটন ক্লিক করে stop ক্লিক করুন।

- একই ভাবে ওই লিস্টের নিচের দিকে যান এবং খুজে বের করুন windows update তারপর windows update এর উপর মাউস রেখে right বাটন ক্লিক করে stop করে দিন।

নোটঃ যেভাবে লিখলাম ঠিক সেভাবেই এই দুটো প্রসেস কমপ্লিট করুন। আর এভাবে প্রতিদিন কম্পিউটার চালু করার পর অটোমেটিক্যালি এগুলা আবার চালু হবে। তাই প্রতিদিন যখন কম্পিউটার চালু করবেন তখন এভাবে সার্ভিস গুলা বন্ধ করে দিবেন। তাহলে নেট স্পিড ভালো পাবেন এবং কোনো অতিরিক্ত মেগাবাইট কাটবে না।
করেছেন (1,124 পয়েন্ট)
ভাই আপনাকে অশেষ ধন্যবাদ। এখন মনে হচ্ছে আমার এমবি কাটছে ই না। ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
0 টি উত্তর
25 অক্টোবর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন জানাতে ও জানতে চাই (1,566 পয়েন্ট)

342,381 টি প্রশ্ন

435,482 টি উত্তর

136,182 টি মন্তব্য

184,589 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...