বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
113 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (6 পয়েন্ট)

আমার gf কে তার বাজে পিক নিয়ে 

ব্লাকমেল করার কথা বলছি রাগের মাথায়  তার পর থেকে সে আমার সাথে ভাল করে কথা বলে না। আর  বলছে যে, ও আমাকে আগের মত আর ভালবাসে না বিশ্বাস ও করে না। এখন আমি কি করবো? 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,476 পয়েন্ট)

নিশ্চয়ই জেনে থাকবেন ইসলামে বিবাহ পূর্ব প্রেম ভালোবাসা নিষিদ্ধ ।

তারপরও শয়তানের ধোকায় প্রেম ভালোবাসায় আমরা জড়িয়ে যাই । 

প্রেম করেছেন ভালো কথা । কিন্তু প্রেম করার পর আপনি যে কাজটি করেছেন এটা নিঃসন্দেহে একজন প্রতারক প্রেমিকের কাজ করেছেন । তানাহলে কি করে নিজের গার্লফ্রেন্ডের নিষিদ্ধ ছবি নিলেন । 

নিয়েছেন সেটাও বুঝলাম কিন্তু ডিলিট দিন নাই কেন??

পরবর্তীতে যে ভুলটা করেছেন এতে কি করে একজন মেয়ে বিশ্বাস করতে পারবে । সে তো নিশ্চই ভয়ে থাকবে যে, কোন দিন জানি আপনি সত্যি সত্যিই এমন কিছু করে বসেন । 
এমন কথা কোন প্রকৃত প্রেমিক বলতে পারে না ।

যাহোক, যেটা হবার তো হয়ে গেছে । এখন সমাধান এর পথ আপনাকেই খুঁজে বের করতে হবে । মেয়েদের মন সাধারণত খুবই ইমোশনাল হয় । আপনি মেয়েটার সাথে যেকোন মূলে দেখা করুন । তারপর তার সামনে উক্ত ছবি গুলো ডিলিট করুন । তাকে দিয়ে ডিলিট করাতে পারলে তো আরও ভালো হয় । 
আপনি তার কাছে ক্ষমা চান । তাকে নিজের ভুলটা বুঝান । এবং পরবর্তীতে এমন হবে না এসব বলুন । নিজে কতটা ভালোবাসেন তা প্রমাণ করুন । আশা করি সে বুঝতে পারবে ।
উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,550 টি প্রশ্ন

381,239 টি উত্তর

115,253 টি মন্তব্য

161,825 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...