বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
226 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
আমার বউ এর সাথে রাত দুই মাস আগে ১২ টার দিকে মিলন করেছিলাম, স্পার্ম ভিতরে যাইনি তারপরেও সন্দেহের কারনে ইমারজেন্সি পিল পিউলি খাইয়েছিলাম,এখন দেখছি বুকে দুধের মত সাদা তরল বের হচ্ছে। ব্যাথা নাই। মিন্স সময়মত হচ্ছে , আগের থেকে ৬ কেজি ওজন বেড়েগেছে। কি কারনে এমন হচ্ছে প্লিজ কেউ জানান, ভয়ে আছি খুব।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,934 পয়েন্ট)
মহিলাদের কিছু কিছু সময় এমন হয়ে থাকে। এমন কি অবিবাহিতা দের ও হয়ে থাকে। এতে ভয়ের কিছু নেই। আপনার স্ত্রীকে হোমিও Asafeotida-Q সেবন করান। ১ সপ্তাহের মধ্যে সমস্যা সমাধান হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (49 পয়েন্ট)
আপনি আপনার বউয়ের প্রেগন্যান্সি পরীক্ষা করান। এবং একজন ভাল ডাক্তারের সাথে পরামর্শ করুন। হয়তো আপনার বউ গর্ভবতী। অনেক সময় দেখা যায় গর্ভাবস্থায় মহিলাদের বুকের দুধ বের হয়। এতে ভয় পাওয়ার কিছু নেই গর্ভাবস্থায় এমন হতেই পারে এটা স্বাভাবিক।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
19 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mir007 (7 পয়েন্ট)
3 টি উত্তর
17 ডিসেম্বর 2018 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আঃ সোবহান (586 পয়েন্ট)

294,550 টি প্রশ্ন

381,239 টি উত্তর

115,253 টি মন্তব্য

161,825 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...