বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
182 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
আমাই গত ফেব্রুয়ারীর ২০ তারিখে বউ এর সাথে রাত ১২ টার দিকে ফিজিক্যাল রিলেশন করি, স্পার্ম ভিতরে যায়নি তারপরেও সন্দেহের কারনে সকাল ১০-১১ টার দিকে ইমারজেন্সি পিল পিউলি খাইয়েছিলাম। তার পরে মিন্স ঠিক সময়ে ভাল ভাবেই হয়েছে এবং প্রতিমাসেই সময়মত হচ্ছে । সমস্যা হলো  পিল খাওয়ার কয়েকদিন পরথেকে স্তনে চাপ দিলে দুধের মতো সাদা তরল বের হচ্ছে সামান্য । স্তনে কোনো ব্যাথা বা কোনরকম চাকা বা পিন্ড নায়। তাছাড়া  ৬ কেজি ওজন বেড়ে গেছে এজন্য আগের থেকে মোটা হয়ে গেছে। ইমারজেন্সি পিল খাওয়ার কারনে কি এমনটা হচ্ছে ?? প্লিজ জানান খুব ভয়ে আছি।    

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,934 পয়েন্ট)
হ্যা আপনি যে লক্ষণ গুলার বর্ননা দিলেন তার সবই পিলের পার্শ্বপ্রতিক্রিয়া। আরো ১ সপ্তাহ অপেক্ষা করুন। তার পরও সমস্যা সমাধান না হলে চিকিৎসকের পরামর্শ নিন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,550 টি প্রশ্ন

381,239 টি উত্তর

115,253 টি মন্তব্য

161,824 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...