135 জন দেখেছেন
"তথ্য-প্রযুক্তি" বিভাগে করেছেন (4,443 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
DBBL মোবাইল ব্যাংকিং এর একেকটা একাউন্ট এর ধরন, একেক রকম কেন? যেমন, কোন একাউন্ট এ CASH IN FREE আবার কোন একাউন্ট এ CASH OUT FREE. একাউন্ট তৈরির সময় CASI IN FREE অথবা CASH OUT FREE এই দুটির মধ্যে যে কোন একটি কি ইচ্ছা মত বেছে নেয়া যায়?
বন্ধ

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,898 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
হ্যা ইচ্ছামতো বেছে নেয়া যায় এবং পরবর্তীতেও পরিবর্তন করা  যায় । Cash in free হলে টাকা ভরাতে কোনো টাকা দিতে হবে না এবং এই টাকা টা তোলার সময় আপনার একাউন্ট থেকে টাকা কেটে নেয়া হবে আর cash out free হলে যখন আপনি টাকা ভরাবেন তখন টাকা দিতে হবে আর তোলার সময় কোনো খরচ হবে না । মূলত হয় টাকা তোলার সময় নয়তো ভরানোর সময় আপনাকে টাকা দিতেই হবে । 
করেছেন (4,443 পয়েন্ট)
আমি কিভাব দুটির মধ্যে একটি ইচ্ছামত বেছে নেব?
করেছেন (1,154 পয়েন্ট)
সহজ ভাষায় সুন্দর বুঝিয়েছেন।ধন্যবাদ.....
করেছেন (2,211 পয়েন্ট)
Cash Out Free প্রোডাক্টে এজেন্ট থেকে ক্যাশ আউট করা হলে ০.৯% চার্জ কাটবে, ATM ব্যবহার করলে ফ্রি।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (322 পয়েন্ট)
ভাইয়া শুধুমাত্ৰ উপবৃত্তিৱ জন্য যেসব অ্যাকাউন্ট আছে তাদেৱ জন্য , CASHOUT FREE
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,211 পয়েন্ট)
জ্বী, একাউন্ট খোলার সময় KYC ফর্মের উপরের দিকে Cash In Free/ATM free এ-দুটো আপশন পাবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,663 পয়েন্ট)
আপনি চাইলে ইচ্ছা মত প্রডাক্ট বেছে নিতে পারবেন। প্রডাক্ট ২ টির সুবিধা হলঃ- ক্যাশ ইন ফ্রি প্রোডাক্টঃ রেজিস্ট্রেশন ফি = ফ্রি DBBL শাখায় টাকা জমা = ফ্রি DBBL শাখায় উত্তোলন = ০.৯% DBBL ATM হতে টাকা উত্তোলন = ০.৯% রেমিটেন্স প্রদান (মোবাইল একাউন্টে) = ফ্রি বেতন/ভাতা বিতরণ = ফ্রি মোবাইল টপ-আপ = ফ্রি P2P (টাকা স্থানান্তর) = ফ্রি (ক্যাশ ইন ফ্রি প্রোডাক্টের মধ্যে) P2P (টাকা স্থানান্তর) = ০.৯% (ক্যাশ ইন ফ্রি ও ATM ফ্রি প্রোডাক্টের মধ্যে) ব্যালেন্স অনুসন্ধান = ফ্রি স্টেটমেন্ট অনুসন্ধান = টাকা ৩/- এজেন্ট পয়েন্টে টাকা জমাদান = ফ্রি এজেন্ট পয়েন্ট হতে টাকা উত্তোলন = উত্তোলনকৃত টাকার ১.৮% মোবাইল একাউন্ট থেকে যে কোন কার্ড নাম্বারে বা কোর ব্যাংকিং একাউন্টে স্থানান্তর = স্থানান্তরিত টাকার ০.৯% কোর ব্যাংকিং একাউন্ট থেকে মোবাইল ব্যাংকিং একাউন্টে স্থানান্তর =ফ্রি ATM ফ্রি প্রোডাক্টঃ রেজিস্ট্রেশন ফি = ফ্রি DBBL শাখায় টাকা জমা/উত্তোলন = টাকা ১০/- DBBL ATM হতে টাকা উত্তোলন = ফ্রি রেমিটেন্স প্রদান (মোবাইল একাউন্টে) = ফ্রি বেতন/ভাতা বিতরণ = ফ্রি মোবাইল টপ-আপ = ফ্রি P2P (টাকা স্থানান্তর) = ফ্রি (ATM ফ্রি প্রোডাক্টের মধ্যে) P2P (টাকা স্থানান্তর) = ০.৯% (ATM ফ্রি ও ক্যাশ ইন ফ্রি প্রোডাক্টের মধ্যে) ব্যালেন্স অনুসন্ধান = ফ্রি স্টেটমেন্ট অনুসন্ধান = টাকা ৩/- এজেন্ট পয়েন্টে টাকা জমাদান = জমাকৃত টাকার ০.৯% এজেন্ট পয়েন্ট হতে টাকা উত্তোলন = উত্তোলনকৃত টাকার ০.৯% মোবাইল একাউন্ট থেকে যে কোন কার্ড নাম্বারে বা কোর ব্যাংকিং একাউন্টে স্থানান্তর = স্থানান্তরিত টাকার ০.৯% কোর ব্যাংকিং একাউন্ট থেকে মোবাইল ব্যাংকিং একাউন্টে স্থানান্তর =ফ্রি
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 এপ্রিল 2018 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন ★FirozMahmud★ (4,443 পয়েন্ট)
4 টি উত্তর
24 ডিসেম্বর 2018 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন রিয়া আক্তার (5 পয়েন্ট)

282,826 টি প্রশ্ন

367,103 টি উত্তর

110,524 টি মন্তব্য

152,512 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...