61 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (149 পয়েন্ট)

4 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (225 পয়েন্ট)
আপনি মুখের দাগ মোছার জন্য Betnovet C বা Melacare ক্রীম ব্যবহার করতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (427 পয়েন্ট)
কোমল সুন্দর মুখের অপরূপ সৌন্দর্য সবার কাছেই প্রশংসনীয়। কিন্তু ব্রন একটি চিরাচলিত সমস্যা। আর এটি অনেকের কাছেই একটি অভিশাপ সরূপ। এই ব্রন সমস্যার নেই শীত নেই গ্রীষ্ম নেই বর্ষা....... সব ঋতুতেই এর প্রকোপ সমান। আর সুন্দর মুখটিতে ব্রন শুধু উঠেই ক্ষ্যন্ত নয়, তার সাথে রেখে যায় ব্রনের কালো দাগ ও যা একটি অতি সুন্দর মুখের সৌন্দর্য নষ্ট করতে যথেষ্ট। ব্রন ও ব্রনের কালো দাগ থেকে মুক্তির কিছু উপায় * ব্রণের জন্য তুলসি পাতার রস খুব উপকারী। কারণ তুলসি পাতায় আছে আয়ূরবেদিক গুণ। শুধুমাত্র তুলসি পাতার রস ব্রণ আক্রান্ত অংশে লাগিয়ে রেখে শুকিয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। এরপর কুসুম গরম পানি দিয়ে মুখ ধুয়ে ফেলতে হবে। * চন্দন কাঠের গুড়োঁর সাথে গোলাপ জল মিশিয়ে পেষ্ট তৈরি করুন। এরপর এতে ২-৩ ফোঁটা লেবুর রস মিশাণ। গোলাপজল অনেকের ত্বকের সাথে এডজাষ্ট হয় না। তারা সেই ক্ষেত্রে গোলাপ জলের পরিবর্তে মধু ব্যবহার করতে পারেন। এই মিশ্রণ আপনার ব্রণের দাগ দূর করতে সাহায্য করবে। সপ্তাহে ৩-৪দিন ব্যবহার করতে পারলে ভালো ফল পাওয়া যাবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,002 পয়েন্ট)
আমি বেটনোবেট-N ব্যবহার করছি। আমি উপকৃত হয়েছি। আপনিও ব্যবহার করতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (13 পয়েন্ট)
আপনার মুখের স্পর্ট এর জন্য 'বেটনোভেটএন' ক্রিম ব্যাবহার করতে পারেন।

প্রতিদিনে শুধু রাত্রে ঘুমাতে যাওয়ার আগে একবার।

আশা করি এক মাসের মধ্যেই মুখের স্পর্ট ভালো  হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

234,852 টি প্রশ্ন

302,676 টি উত্তর

85,300 টি মন্তব্য

118,596 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...