34 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (27 পয়েন্ট)
কিভাবে আইডি খুলবো, কাজ করবো, টাকা তুলবো সব বিস্তারিত জানতে চাই।
মন্তব্য করা হয়েছে করেছেন (1,333 পয়েন্ট)
ভাই bitcoin যে কোনদিন হায় হায় কোম্পানি হয়ে যাবে তার কোন ঠিক নেই। এটার কোন legal authority নেই। কিছুদিন আগেও বাংলাদেশ ব্যাংক এই ব্যাপারে সতর্ক বার্তা দিয়েছে। 

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (37 পয়েন্ট)
প্রথমে  Payza  তে গিয়ে আপনার সঠিক নাম, ঠিকানা,ইমেইল, লোকেশন ইত্যাদি দিয়ে সাইন আপ করুন । বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে টাকা ট্রান্সফারের জন্য আপনার অবশ্যই একটি Payza একাউন্ট থাকতে হবে। কারন বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে টাকা ট্রান্সফার করার জন্য এটিই সবচেয়ে বেশি ব্যাবহার করা নির্ভরযোগ্য একটি সাইট।
এইবার এই লিঙ্কে  গিয়ে একটি একাউন্ট খুলুন ।

image

তারপর আপনার ইমেইল এ একটি ভেরিফিকেশন মেসেজ আসবে । মেইল থেকে একাউন্ট ভেরিফাই করে নিন । এবং সাইটে Log In করুন । নিচের মত পেজ আসবে ।

image

এবার বামপাশে Select From এ Bitcoin এবং Select To থেকে Payza USD তে ক্লিক করে Next ক্লিক করুন । তারপর নিচের মত একটা পেজ আসবে ।

image


এরপর আপনার বিটকয়েন পরিমান ( Minimum 0.1 BTC ) লিখে Send বাটনে ক্লিক করুন।
বি.দ্রঃ আপনার coinbase একাউন্টে যে পরিমান BTC জমা হয়েছে তা উপরের দেখানো বিটকয়েন পরিমানে লিখবেন। কম বেশি হলে হবেনা ।
নিচের মত পেজ আসবে । 

image


এখানে আপনি একটি Bitcoin Address পাবেন । এটি সংগ্রহে রাখুন । একটু পরে কাজে লাগবে ।
এখন আপনার Coinbase একাউন্টে Log Inকরুন। তারপর My Wallet – Send Money তে ক্লিক করুন ।

image

নিচের মত একটি পেজ দেখাবে। এখানে To তে কিছুক্ষন আগে যে বিটকয়েন এড্রেস পেয়েছেন সেটা দিন । Amount এ আপনার বিটকয়েনের পরিমান (যা Goldux সাইটে দিয়েছিলেন ) লিখে Send Money তে ক্লিক করুন । এখানে সার্ভিস চার্জ হিসাবে আপনার একাউন্ট থেকে Coinbase 0.002BTC কেটে রাখবে । তাই হিসাব করে Amount লিখুন ।

image




আপনাকে Confirmation মেসেজ জানানো হবে। আপাতত আপনার কাজ শেষ । অপেক্ষা করুন এবং চেক করে দেখুন আপনার Payza একাউন্টে টাকা জমা হয়েছে কিনা।  বেশিক্ষণ লাগার কথা নয় । যখন আপনার Payza তে ডলার জমা হবে তখনি আপনি বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকের মাধ্যমে টাকা তুলতে পারবেন

মন্তব্য করা হয়েছে করেছেন (12 পয়েন্ট)
*বিট কয়েনের জন্য আপনি,,,অনলাইনে xapo.coinbase.blockshin একাউন্ট করতে পারেন,,এটা খুবই সহজ,,আপনি একেবারে না বুঝলে youtube video দেখে পুরোপুরি বুঝতে সুবিধা হবে। 

*বিট কয়েন আর্ন করার জন্য অনলাইনে অনেক ভাল সাইট রয়েছে,,তবে দেখে শুনে কাজ করতে হবে । বর্তমানে মার্কেটে কয়েনে দাম আছে যার জন্য,,আপনি সিমিত আর্ন করতে পারবেন। এটা সম্পক্ষে ভাল বাবে জানার জন্য Youtube থেকে জানতে পারেন। ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
11 ফেব্রুয়ারি "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন R. roy (5 পয়েন্ট)
4 টি উত্তর
11 জুন 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন mamun1247 (9 পয়েন্ট)
2 টি উত্তর
1 উত্তর
10 সেপ্টেম্বর 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন রুহুল আমিন জিহাদ১ (8 পয়েন্ট)

223,440 টি প্রশ্ন

284,995 টি উত্তর

77,003 টি মন্তব্য

110,876 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...