63 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (7,719 পয়েন্ট)
আমার h.s.c পরীক্ষা চলছে কিন্ত এই বারের রুটিন এক দম বাজে ভাবে করা হয়েছে। কিছু পরীক্ষার আগে অনেক কয় দিন ছুটি আছে আবার কিছু পরীক্ষার আগে ছুটি নাই। যা আমাদের পিপারেশন নিতে সমস্যা করছে রাত কয় টা পর্যন্ত জেগে পড়া উচিত!?? আমার একটু খানি পড়তে বসলে মাথা ব্যাথ্যা করছে।

3 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,141 পয়েন্ট)
শারীরিক কোন সমস্যা না থাকলে রাত ১২ টা পর্যন্ত পড়তে পারেন ৷ আর ঘুম থেকে উঠবেন ভোর ৫ টায় ৷ তবে আপনার স্বাস্থ্য যদি ভাল হয় তাহলে আরো ঘুম কমাতে পারবেন ৷
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (228 পয়েন্ট)
আমি ১ দিন ছুটি থাকলে রাত ১ টা পর্যন্ত,,সকালে উঠি সাড়ে ছয়টায়।ছুটি না থাকলে রাত ১২ টা পর্যন্ত আর উঠি 6 টায়।আর দিনে মোট ১৪-১৫ ঘন্টা পড়ি।
করেছেন (7,719 পয়েন্ট)
১৪-১৫ হয় কি ভাবে!???
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,609 পয়েন্ট)
আপনি সর্বোচ্চ ১১.৩০ বা ১২ টা পর্যন্ত পরবেন। তারাতারি ঘুমিয়ে খুব সকালে ঘুম থেকে জাগবেন। আর যে গুলোতে কোনো প্রকার গ্যাপ নাই সেগুলো বিষয় ওভার গ্যাপগুলোতে কিছুটা এগিয়ে নেওয়ার চেষ্টা করবেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
Hsc 1st Year পড়ার পর ছেড়ে দিয়ে ডিপ্লমাতে ভর্তি হয়েছিলাম। এখন যখন ইন্টার পরীক্ষা চলছে আমার মনে হচ্ছে আমি ইন্টার পরীক্ষাটা না দিয়ে ভুল করেছি। এই চিন্তা করতে করতে আমার রাতের ঘুম পর্যন্ত হারাম হয়ে যাচ্ছে। Hsc ছাড়ার কারণ ছিলো পয়েন্ট কম আসলে ক্যারিয়ারের সমস্যা হবে আর আমি যে মানের লেখা পড়া করতাম উঠা দিয়ে ৩ পয়েন্ট এর বেশী পয়েন্ট আসতো না। আর বিজ্ঞান বিভাগের ছাত্র হলেও আমার একদম পড়তে ইচ্ছা হতো না। সারাদিন বাইরে আড্ডাবাজি করতাম। তাই Hsc ছেড়ে ডিপ্লমাতে ভর্তি হয়েছিলাম। এখন আমার মনে হচ্ছে সিদ্ধান্তটা আমার জীবনের নেওয়া সবচেয়ে খারাপ সিদ্ধান্ত। আমার মা বাবাও আমার ১ বছর নষ্টের সিদ্ধান্তে খুশি নন। মানসিকভাবে আমি এখন খুব খারাপ পর্যায়ে আছি কিন্তু সিদ্ধান্তটা আমার নিজের হওয়াই আমি সেটা কাওকে দেখাতেও পারছিনা, বলতেও পারছি না।?
04 এপ্রিল 2017 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Khshakib (7 পয়েন্ট)
0 টি উত্তর

277,798 টি প্রশ্ন

361,426 টি উত্তর

108,122 টি মন্তব্য

148,945 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...