বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
91 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
মার্চ মাসের ১২ তারিখ এ মেন্স হওয়ার কথা কিন্তুু হয় নাই। এর পরে ১৯-০৩-১৮ তারিখে সহবাস হয় কোন নিরাপদ কিছু ব্যবহার করা হয় নি।পরে ৩ টা লাল পিল খাওয়া হয়। তবে এখনো মেন্স হচ্ছে না।

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (9,163 পয়েন্ট)
অনেক সময় পিল খাওয়ার পর ও অবাঞ্ছিত ভাবে প্রেগন্যান্ট হয়ে যায়। আমার মনে হয় আপনার সেটা হয়েছে আপনি স্টিপ দিয়ে পরীক্ষা করুন এবং তার পর যথাযথ ব্যাবস্থা নিন।
করেছেন (11 পয়েন্ট)
এখন বেবী নিতে চাচ্ছি না। তাই এখন কি কোন ওসুধ আছে যা খেলে মেন্স হবে।
0 টি পছন্দ
করেছেন (21,525 পয়েন্ট)
লাল পিল খেয়ে তো প্রেগনেন্সি প্রতিরোধ করা যায় না। মিলনের পর ইমার্জেন্সি পিল খাওয়ালে প্রেগনেন্সি রোধ করা যায়। আপনাদের ক্ষেত্রে প্রেগনেন্ট হওয়ার সম্ভাবনা আছে। আরো 2 সপ্তাহ পর প্রেগনেন্সি স্টিপ দিয়ে চেক করে নিশ্চিত হয়ে নিবেন। যদি প্রেগনেন্ট না হয়ে থাকে তাহলে তো চিন্তা নেই। যদি প্রেগনেন্ট হয়ে থাকে তাহলে পরবর্তী করনিয় হিসেবে গাইনি বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে পারেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

304,825 টি প্রশ্ন

393,600 টি উত্তর

119,793 টি মন্তব্য

168,998 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...