বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
162 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
শারীরিক মিলনের পর ইমার্জেন্সি পিল একটি খাওয়ানো হয়েছে।এখন আমার ওয়াইফ এর মাসিক বন্ধ হয়ে গেছে।মাসিক এর নির্ধারিত তারিখ থেকে এক সপ্তাহ ওভার হয়ে গেছে।এখন কি আমার ওয়াইফ প্রেগন্যান্ট হয়ে গিয়েছে? আমরা শারীরিক মিলন করেছি ৬দিন হয়েছে।এখন আমাদের করনীয় কি?প্লিজ জানাবেন।খুব চিন্তায় আছি।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (21,640 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
72 ঘন্টার ভিতরে ইমার্জেন্সি পিল খাওয়ালে ভয় নেই। ইমার্জেন্সি পিল সেবন করলে শরীরে হরমোনের আধিক্য ঘটে তাই মাসিক পিছিয়ে যায় এতে দুঃচিন্তার কিছু নাই। অপেক্ষা করুন মাসিক কয়েকদিনের মধ্যেই হয়ে যেতে পারে। আপনি আরো এক সপ্তাহ পর প্রেগনেন্সি টেস্ট করলে সব চেয়ে ভালো হবে।
0 টি পছন্দ
করেছেন (10,085 পয়েন্ট)
আপনি স্টিপ দিয়ে চেক করে দেখুন প্রেগন্যান্ট কিনা। তার পর প্রয়োজনীয় ব্যাবস্থা নিতে হবে।
করেছেন (12 পয়েন্ট)
আমরা মিলন করেছি ৬দিন হলো।এখন কি স্টিপ দিয়ে চেক করলে ফলাফল পাওয়া যাবে?? মিলনের কতদিন পর স্টিপ দিয়ে চেক করতে হয়???প্লিজ দয়া করে জানাবেন 
করেছেন (21,640 পয়েন্ট)
মাসিক মিস হলেই চেক করা যায়।

আপনার বর্ননা অনুযায়ী প্রেগনেন্ট

হওয়ার সম্ভাবনা নেই।

72 ঘন্টার মধ্যে ইমার্জেন্সি পিল খাওয়ালে

সম্ভাবনা থাকেনা

@M.H khan

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

341,727 টি প্রশ্ন

434,893 টি উত্তর

135,963 টি মন্তব্য

184,355 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...