বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
300 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (40 পয়েন্ট)
আমার জেলার একটি মেয়ের সাথে আমার পরিচয় হয় প্রায় ৩মাস আগে এফবিতে তার পর এফবিতে কথা চলতে থাকে এভাবে একমাস পর মেয়েটা আমাকে ভালোবাসার অফার করে আমি ও রাজি হয়ে যাই কিন্তু আমাদের মধ্য দেখা হয় নাই সে আমার সাথে দেখা করতে চায় কিন্তু আমার অনাস ৪থ বষের ফাইনাল পরিক্ষার কারনে তাকে বলি যে পরিক্ষার পরে দেখা করবো এখানে উলেখ্য যে মেয়েটা এবারে এস এস সি পাস করেছে এবং ডাক্তারি ডিপ্লোমা পরছে আমার দের মাঝে বতমানে Sms আর ফোনে কথা হয় কিছু দিন আগে মেয়েটা আমাকে বলযে সে তার বোন নাকি তাকে বলেছে যে কোন সম্পক করিস না তাই সে আমার সাথে আর সম্পক করবে না কিন্তু আমি তাকে ছারতে পারিনি তার পিছো নে ছিলাম লেগে এখন সে বলে যে আমার ভালোবাসায় অনেক শক্তি তাই সে ও আমাকে ভালোবাসে তবে তার এক সহপাঠি নাকি তাকে খুব পছন্দ করে এখন আমার কথা হলো মেয়েটা কি আমাকে সত্যি ভালোবাসে আমরা এখন প্রতিদিন কথা বলি এস এম এসে আমি দেখা করতে পারছিনা পরিক্ষার কারনে

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (110 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
যে মেয়ে পরিবারের অজুহাতে ভালবাসার মানুষের সাথে কথা বলেনা ঐ মেয়ে আপনাকে মন থেকে ভাল বাসে না।। ওটা ছিল তার ভাল লাগা ভালবাসা না।।আমি বলবো মেয়েটি আপনাকে ভালবাসে না।।
+1 টি পছন্দ
করেছেন (23 পয়েন্ট)
"গোবরেও পদ্মফুল ফোটে" কথাটা নিশ্চয় শুনেছেন! মনে কষ্ট নিবেন না। আমি মেয়েটাকে বা মেয়েটার পরিবারকে বলিনি, আমি বলেছি ফেসবুক কে। কারণ আমি ফেসবুক সম্পর্কে জানি। ফেসবুকও খারাপ না, কিন্তু এর ইউজার বেশিরভাগই খারাপ। এজন্য আমরা ভালো মানুষকেও চিনতে ভুল করি। আপনি মেয়েটার সম্পর্কে ভালো করে জানুন, তার সাথে দেখা করার চেষ্টা করুন। এমন অবস্থায় মেয়েটারও মনে ভয় কাজ করবে। আর নয়তো ভুলে যেতে চেষ্টা করুন!
0 টি পছন্দ
করেছেন (10,085 পয়েন্ট)
এফবিতে প্রেম করা আর নিজেকে বোকা বানানো সমান বলে আমি মনে করি। আচ্ছা আপনি সত্যি জানেন উনি মেয়ে। ফেক একাউন্ট এর তো অভাব নাই ফেসবুকে। এখন বলছেন দেখা হয় নাই। আপনি তো এডাল্ট তাহলে এই ধরনের ভুল গুলা করেন কি করে ভাই!?? মেয়ে টা পুরা আপনাকে নিয়ে খেলছে। তার খেলার পাত্র হবেন না। নিজেকে এর থেকে দূরে রাখুন।
0 টি পছন্দ
করেছেন (7,945 পয়েন্ট)
মেয়েটা আসলে আপনাকে ধোকা দেওয়ার জন্যই এখন এমন অভিনয় শুরু করছে।মূল কথা হলো সে আপনার সাথে টাইমপাস

করছে,যেহেতু ফেসবুকে প্রেম সেহেতু বলবো মেয়েটি আপনার

মতো আরো ছেলের সাথে এমন করে রিলেশনে লিপ্ত থাকতে

পারে।ফেসবুকের প্রেম খেলা এমনেই হয়।একদম পরিচিতি মেয়ে

ছাড়া কারো সাথে কথা বলাটাই উচিত না ফেসবুকে।একটা পরীক্ষা করতে পারেন মিথ্যার অভিনয় করে মেয়েটির সাথে, যদি মেয়েটি এটাতে

সফল হয় তাহলে বুঝতে পারবেন সে আপনাকে ভালোবাসা

অসফল হলে আপনার সাথে যা ছিলো টাইমপাস।আর যা করবে

সেটাও টাইমপাস।পরীক্ষা হলো,একদিন বলেন আপনি তার

সাথে মিট করবেন তাকে বলুন এমন জায়গাতে আসতে,

দেখুন রাজী হয় কিনা।

বা সে যদি বলে এমন জায়গাতে যাওয়ার জন্য বলবেন যাবো।

তারপর যেদিন দেখা  করার তারিখ ফিক্সড করবেন তার

আগের দিন আপনার কোন একটা সমস্যা দেখিয়ে আপনি

তার সাথে মিট করতে পারছেন না বলবেন। 
মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
17 জুলাই 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন adom (18 পয়েন্ট)
2 টি উত্তর
15 অক্টোবর 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন নীল দুপুর (60 পয়েন্ট)
1 উত্তর
25 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন টেনাস (11 পয়েন্ট)

341,622 টি প্রশ্ন

434,785 টি উত্তর

135,937 টি মন্তব্য

184,299 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...