209 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (9 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (434 পয়েন্ট)
হ্যা বর্তমান হারবাল কোম্পানিরা কিছু ঔষধ দিচ্ছে যা দিয়ে চুল গজালেও পরে পার্শপ্রতিক্রিয়া হবে তারচেয়ে আপনি প্রাকৃতিক নিয়ম মানেন যেমন চুলের পুষ্টি হয় ঐসব খাবার খান বা ব্যবহার করুন। চুলের জন্য ইক্যাপ টেবলেট পাওয়া যায় যা চুলের পুষ্টি যোগায় গেয়ে দেখতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (410 পয়েন্ট)
একটা মৃত জীবন কখনও জীবিত হয়না যে চুলটা পরে গেছে সেটা অার অাসবেনা। বিশেষ করে চুলের বিষয়টা নিয়ে অামি স্পষ্ট যে টাক মাথায় কখনও চুল গজানো সম্ভব না।  অামি নিজেই এর ভুক্তভোগী বাংলাদেশর এমন কোন চিকিৎসা নেই অামি করিনি যে ডাক্তার যা বলেছে তাই করেছি এবং কি  হারবালও ব্যবহার করেছি কোন লাভ নেই। অাপনি অাপনার যায়গা থেকে চুলের স্বাভাবিক যত্ন নিন এতে যা থাকার থাকবে যা পরার পরবে। টাক মাথায় চুল গজানোর ব্যর্থ চেষ্টা করে কোন লাভ নেই। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
2 টি উত্তর
14 সেপ্টেম্বর 2014 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন shohan (4,250 পয়েন্ট)

270,050 টি প্রশ্ন

352,965 টি উত্তর

104,575 টি মন্তব্য

143,097 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...