44 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে জিজ্ঞাসা করেছেন (8 পয়েন্ট)

আসসালামু আলাইকুম

আমি ২০১১ তে বিজ্ঞান বিভাগে এস.এস.সি ৩.৫০ পেয়ে পাশ করি, এরপর এইস.এস.সি তে আবার বিজ্ঞান পড়ি কিন্তু দুঃভাগ্য  জনক ফেল করি দুইবৎসর পড়াশুনা করিনাই আবার ২০১৫তে পরিক্ষা দেই পাশ করি ২.৬০ পাই, এরপর বি.এস.সি ডিগ্রি তে ভর্তি হই কিন্তু নানা কারনে পড়াশুনা করা হয়ে উঠেনি, এখন আমি আবার পড়াশুনা করতে চাই এখন ভাল কোথায় ভর্তি হতে পারবো কি?

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (434 পয়েন্ট)
ভাল যায়গায় চান্চ পাওয়ার সম্ভবনা কম। আপনি চাইলে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকেও পড়ালেখা করতে পারেন। তবে লেখাপড়া করলে ক্ষতি নেই বরং লাভ আছে। চালিয়ে যান।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (12 পয়েন্ট)
অবশ্যই পারবেন, মানুষের শেখার কোন বয়স নেই। এখন
হয়তবা প্রথমে আপনার একটু সমস্যা হতে পারে। কারণ মানুষের একটা গতি থাকে সেই গতি থেকে বের হয়ে আসলে অনেক কষ্ট করতে হয় সেই গতিতে ফিরতে, এরপর অনেকে আগের থেকেও ভাল কিছু করতে পারে।

এখন আপনি আবার বি.এস.সি ডিগ্রিতে ভর্তি হতে পারেন বা আগের ভর্তিতে পরীক্ষা দেওয়া গেলে তো আরো ভাল হয়
মন্তব্য করা হয়েছে করেছেন (8 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারবনা,প্রাইবেট কোথাও কি ভর্তি হতে পারব??

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

270,403 টি প্রশ্ন

353,408 টি উত্তর

104,770 টি মন্তব্য

143,329 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...