বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
187 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

যৌনাঙ্গ দিয়া পিচ্ছি কিছু বার হয়ে কাপড় ভিজে গেলে কী সে

ক্ষেত্রে গোসজ ফরজ হয়ে যায়!???

বা আমি যদি আসর এর সালাত আদায় করতে চাই তো

আমি কী ভাবে পবিত্র হতে পারি! ???

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (456 পয়েন্ট)
হ্যা অবশ্যই গোসল ফরজ হবে। আপনাকে গোসল করে তারপর নামাজ পড়তে হবে। আর যদি পানি না থাকে বা অন্য সমস্যা যেমন প্রচন্ড অসুস্থ থাকেন তবে তাইমুম করে নামাজ আদায় করতে পারবেন। পানি থাকলে তাইমুম কাজে দিবে না। আশা করি বুঝতে পারছেন।
0 টি পছন্দ
করেছেন (487 পয়েন্ট)

আপনার ঐ পিচ্ছিল পানির নাম কামরস । এটি যৌন উত্তেজনায় বার হয় । আর যেহেতু আপনার বিনা উত্তেজনায় বার হচ্ছে তাই লিঙ্গ ধুয়ে নিলে কোনো সমস্যা হবে না আর আপনি এর জন্য একজন যৌন অভিজ্ঞ হোমিও ডাক্তার দেখাতে পারেন

0 টি পছন্দ
করেছেন (56 পয়েন্ট)

আপনার যদি কোন রোগের কারনে এ রকম হয়ে থাকে তাহলে আপনি প্রতি ওয়াক্ত নামাযের জন্য নতুন করে ওযু করে নিতে হবে, গোসোল করতে হবে না। আর যদি আপনার রিতুস্রাব হয়ে থাকে তাহলে এটা চলাকালিন সময়ে নামায মাফ আছে। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
22 মার্চ "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fa Rashidul Islam (13 পয়েন্ট)

307,122 টি প্রশ্ন

396,016 টি উত্তর

121,031 টি মন্তব্য

170,171 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...