বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
656 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি গ্রামীনফোন এর একটি ভি আই পি সিম কিনতে আগ্রহী, কিন্তু এর সুবিধা সম্পরকে জানি না, এ সিম কি ০১৭১ দিয়ে শুরু হয়, আর এ সিমের দাম কতো পরবে।
করেছেন (810 পয়েন্ট)

ভিআইপি বলতে কি বুঝাইছেন (প্রিপেইড না পোস্টপেইড) 

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,906 পয়েন্ট)
ভাই ভিআইপি সিম বলতে কোন সিম বাংলাদেশে নেই। বাংলাদেশে আছে প্রিপেইড এবং পোষ্টপেইড। এগুলো সিম যে কেউ কিনতে বা ব্যাবহার করতে পারবে। 
0 টি পছন্দ
করেছেন (810 পয়েন্ট)

আমরা সচারচরযে সিম বেশি ব্যবহার করি এইটা প্রিপেউড।এইটাতে আমরা স্ক্রাচ কার্ড কিনে বা লোড দিয়ে আগে টাকা ভরি, তারপর কথা বলি। কিন্তু পোষ্টপেইড সংযোগের ক্ষেত্রে ব্যাবহারের পরে টাকা পরিশোধ করতে হয়। তাই একে পোষ্ট-পেইড বলে। প্রিপেউডে টাকা শেষ হলে আপনি আর কথা বলতে পারবেন না কিন্তু পোষ্টপেউডে কথা বলার মাথে টাকা ফুরিয়ে সংযোগ বিচ্ছিন্ন হওয়ার ভয় থাকে না।মাস শেষে পোষ্টপেইডে নিজের সুবিধামত বিল পরিশোধ করতে পারবেন।এর সুবিধা এইটাই পার্থক্য তবে বিভিন্ন সময়ে বিভিন্ন অফার দিয়ে থাকে।  আর বর্তমানে 0171 সিম পাওয়া যায়। প্রিপেইড সিম নিতে আপনাকে 100-150টাকা দিতে হতে পারে আর পোষ্টপেইড সিম নিতে চাইলে আপনার শহরে গ্রামিনফোন অফিসে যোগাযোগ করুন।

0 টি পছন্দ
করেছেন (244 পয়েন্ট)
এখানে আপনি গ্রামীণফোনের ১ কোডের সিম কিনতে চাচ্ছেন। আসলে এগুলো মানুষের কাছে VIP কিন্তু বাস্তবে সকল প্রিপেইড সিমের মতই। আর, এগুলোর দাম বিভিন্ন দোকানে বিভিন্ন রকম। ২৫০-৭০০ টাকা পর্যন্ত এসব সিম বিক্রি হয়। কিন্তু এগুলো সব টাকা মারার ধান্দা। আপনি যদি কম কল রেটের কোন সিম কিনতে চান তবে গ্রামীণফোনেরর Skitto Sim কিনতে পারেন। Skitto Sim এর সুবিধা হলো এটা দিয়ে যেকোনো নাম্বারে ১ পয়সা আর GP-GP ১/২ পয়সা কলরেট। সিমের মূল্য ১০০ টাকা। প্রাপ্তিস্থান : যেকোনো গ্রামীণফোনের অফিস। আশা করি বুঝতে পেরেছেন। বিস্ময়ের সাথে থাকার জন্য ধন্যবাদ
করেছেন (810 পয়েন্ট)

নিজের উত্তর নিজে নির্বাচন এইটা bissoy বিরোধি।

করেছেন (8,109 পয়েন্ট)

নিজের উত্তর নিজেই সর্বোত্তম করা নীতিমালা বহির্ভূত কার্যক্রম

পরবর্তীততে এরকম কার্যক্রক থেকে বিরত থাকবেন।

করেছেন (244 পয়েন্ট)
মূল্যবান তথ্য দিয়ে সাহায্য করার জন্য ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
28 সেপ্টেম্বর 2018 "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাক তাড়ুয়া (53 পয়েন্ট)
0 টি উত্তর
17 ফেব্রুয়ারি 2017 "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর

293,673 টি প্রশ্ন

380,176 টি উত্তর

114,918 টি মন্তব্য

161,198 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...