বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
170 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বিস্ময় আমার এক প্রিয় সাইট আমি প্রায় প্রতিদিন বিস্ময় এ আসি এবং চেষ্টা করি উত্তর প্রদান করতে। কিন্ত সমস্যা হল আমি একটা মেয়ে। বিস্ময় এর যৌন বিভাগ এর অনেক প্রশ্নের উত্তর আমার জানা কিন্ত লজ্জার কারনে উত্তর প্রদান করতে পারি না। কারন উত্তর দিলে উত্তর প্রদান কারীর নাম দেখা যায়। এবং তখন একান্ত বার্তাতে নানা রকম প্রশ্ন করা হয়। যে কারনে বাধ্য হয়েছি একান্ত বার্তা বন্ধ করে রাখতে। এখন বিস্ময় প্যানেল এর কাছে আবেদন জানাচ্ছি উত্তর প্রদানকারী নাম হাইড করার হোক। যে টা আমার জন্য সুবিধা হবে এবং আমি উত্তর প্রদান করতে পারবো বাধাহীন ভাবে
করেছেন (1,678 পয়েন্ট)

আপনি তো একান্ত বার্তা, দেওয়াল পোস্ট সব বন্ধ করেছেন। তাহলে আপনারতো ঝামেলা হওয়ার কথা না। 

লজ্জা পাওয়া আমার মতে কোন বিবেচ্য বিষয় না। আর উত্তর প্রদানকারীর নাম হাইড করা হলে আমার মতে বিস্ময়ে উত্তর প্রদানের পরিমাণ অনেক কমে যাবে এবং সমস্যার সৃষ্টি হবে।

করেছেন (3,201 পয়েন্ট)

আপনার প্রোফাইলে এমন নাম ব্যবহার করুন যাতে ছেলে কি মেয়ে নিদৃষ্ট করে কেউ বলতে না পারে। তাহলে আর লজ্জার বিষয় থাকবে না।

করেছেন (4,926 পয়েন্ট)

উত্তর দেয়ার সময় শালীনতা বজায় রেখেও উত্তর দেয়া যায় । 

উত্তরের কথা গুলোর মধ্যে একটু শালীনতা এনে উত্তর প্রদান করবেন , আশা করি তখন আর আপনাকে লজ্জা পেতে হবে না ।

আপনি উত্তর দেয়ার সময় এসব বিষয়ে লক্ষ রাখবেন ।

তারপরও আমাদের সম্মানিত প্রশাসক সাহেব এবং অন্যান্য সিনিয়র বিশেষ সদস্যরা আপনার প্রশ্নটি ভেবে দেখবে ।। 

করেছেন (2,194 পয়েন্ট)

আমিও আপনার সাথে একমত যে উত্তর দিবে সেটা যেন কেউ দেথতে না পারে।

করেছেন (1,789 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

প্রথম আলোর কমেন্টে যেমন পরিচয় গোপনের একটা অপশন আছে এখানেও তেমন কিছু চালু করা যেতে পারে। কারো প্রয়োজন হলে সে পরিচয় গোপন করে Answer দিবে।

করেছেন (836 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

আমি আপনার সাথে একমত কিন্তু অনেকেই আছে যারা 2য় বার প্রশ্ন না করেই সবার সামনে কিছু না বলে পরিচয় গোপন করে ইনবক্সে জানতে চাই। কারন আপনি যেহেতু উত্তর দিয়েছেন তাহলে যে প্রশ্ন করেছে সে বুঝতে পারে আপনি এই বিষয়ে নিশ্চয় অভিজ্ঞ আর তাই ইনবক্স করে। তবে ইনবক্স বন্ধ করলে প্রবলেম টা ফেইস করার কথা না। 

করেছেন (1,044 পয়েন্ট)

পোষ্ট দাতার প্রশ্নের সাথে এই সাইটের উদ্দেশ্য পুরোপুরি বিরোধী। পয়েন্ট, র‌্যংক ,পদবি এসবের কোনো কিছুই কাজে আসবে না যদি উত্তরদাতার নামই কেউ না জানে। লজ্জার কোনো বিষয়ই না উত্তর দেয়া। সবার সমস্যা সবাই চেষ্টা করছি সমাধান করার। মানুষ আছে যখন সমস্যা থাকবেই। সমস্যা হচে্ছ আপনি সেনসেটিভ বিষয় গুলো লজ্জার চোখে দেখেন। 

করেছেন (821 পয়েন্ট)
জানতে হলে বাঁচতে হবে । আপনি যেহেতু জানেন, সেহেতু আপনার উচিৎ অন্যদের জানানো । এতে লজ্জার কিছু নেই । আর আপনি মেয়ে হয়েছেন বলে যৌন বিভাগের উত্তর দিলে অন্যরা কিছু বলবে না । আর লজ্জা ভেঙ্গে আপনার উত্তর শেয়ার করুন ।

আর হ্যা উত্তরপ্রধাণকারীর নাম হাইড করলে নানা সমস্যায় পড়বে সবাই.. আশা করি আপনি বুঝতে পেরেছেন  । 

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

307,080 টি প্রশ্ন

395,975 টি উত্তর

121,002 টি মন্তব্য

170,148 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...