107 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (142 পয়েন্ট)

3 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (5,030 পয়েন্ট)
চুল খাড়া করার জন্য আগে সেই ধরন অনুযায়ী হেয়ার কাট দিতে হবে।এজন্য হেয়ার কাট আপনাকেই সিলেক্ট করতে হবে।প্রথম অবস্থায় হেয়ার জেল ব্যবহার করতে পারেন।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (7,359 পয়েন্ট)

চুল খাড়া করার জন্য

আপনি পেরাসুট নরমাল তেল আর পানি দিয়ে চুল খাড়া করে আচঁড়ান, এভাবে আপনি প্রতিদিন  ব্যাবহার করলে চুল খাড়া হবে, পাশাপাশি জেল ব্যাবহার করেও চুল সোজা করে আঁচড়ালে চুল খাড়া থাকবে।এভাবে প্রতিদিন ব্যাবহার করার ফলে আস্তে আস্তে চুল খাড়া হতে শুরু করবে।


মানিক রাজ। জ্ঞানের প্রতি অতৃপ্ত তৃষ্ণা থেকে দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (440 পয়েন্ট)
প্রথমে চুল বড় রাখতে হবে।তারপর জেল লাগিয়ে চুল গুলো পেছনের দিকে রাখার চেষ্টা করতে হবে।এ জন্য ছোট ছোট মেয়েরা তাদের চুল ঠিক করতে যা ব্যবহার করে তা আপনি ব্যবহার করতে পারেন।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
24 জানুয়ারি "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rayhankhan (142 পয়েন্ট)
5 টি উত্তর

258,986 টি প্রশ্ন

337,799 টি উত্তর

98,491 টি মন্তব্য

135,443 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...