বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
462 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমি একজন বড় মেয়ের প্রেমে পরেছি।।। সেও আমাকে খুব ভালোবাসে।।আমাদের সম্পর্ক খুব ভালো ভাবে চলছে।।আমি জানি না এর পরিনতি কি হবে তবে আমরা দুইজন আটুট।।আমার কি করা উচিত?????
করেছেন (590 পয়েন্ট)
আপনার থেকে কত বছরে বড়?

5 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (9,200 পয়েন্ট)
আপনার থেকে বয়স এ ১ দিনের বড় হলেও সে আপনার বড়। বড় আপুর সাথে প্রেম করা ব্যাপার টা সমাজ,বন্ধু বান্ধব কেউ ভাল ভাবে নিবে না ব্যাপার টা। সবাই আপনাকে বাজে ভাববে। নানা রকম মন্তব্য করবে। যে গুলা শুনতে ভালো লাগবে না। সব থেকে বড় কথা পরিবার কখনো মেনে নিবে না। আশা করি আপনি বুঝতে পেরেছেন।
করেছেন (11 পয়েন্ট)
ও  জন্ম ১৯৯৫ এবং আমার ১৯৯৮
+2 টি পছন্দ
করেছেন (7,933 পয়েন্ট)

আপনার থেকে কত বছরের বেশি বড় সেটা যদিও উল্লেখ করেননি,তাও এবিষয়ে যথাযথ পরামর্শ দেওয়ার চেষ্টা করছি।আপনি যে রিলেশনে লিপ্ত হয়েছেন বা আপনারা দুজন যে পথে হাঁটছেন সে পথের যাত্রা আর দীর্ঘ না করাটাই হয়তো আপনাদের দুজনের জন্যই ভালো হবে।এই রিলেশন আমাদের সমাজ,পরিবার কেউ এটাকে সমর্থন করবেনা।এই রিলেশনকে আপনার পরিবার, মেয়ের পরিবার সমাজও মেনে নিবেনা।তাই বলবো সমাজের কথা ভেবে,পরিবারের কথা ভেবে সম্পর্ক শেষ করে দিন।

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (1,154 পয়েন্ট)

আপনারা দুজন দুজনকে যেহেতু ভালোবাসেন তাহলে কোন সমস্য হবার কথা না।

আপনার যদি বিয়ের বয়স হয়ে থাকে তাহলে তাকে আপনি বিবাহ করতে পারেন। 

আর যদি আপনার থেকে আপনার আপুর বয়স অনেক বেশি হয়ে থাকে তাহলে সমাজে আপনাকে অনেক কথা শুনতে হবে। 

করেছেন (9,200 পয়েন্ট)
সমস্যা হবে না এটা কেমনে বলতে পারলেন পরিবার সমাজ কেউ ই মেনে নিতে চাইবে না
করেছেন (1,004 পয়েন্ট)
ভালোবাসা সমাজ মানে না। দুইজন ঠিক থাকলেই যথেষ্ট।
করেছেন (9,200 পয়েন্ট)
ভুল কথা মেনে নিতে পারলাম না ভাই আপনার কথা টা মানুষ সামাজিক জীব তাই কোন কাজ করার আগে ভেবে নিতে হয়,,,,, মনে করেন তারা বিয়ে করেছে কিন্ত সমাজ তাদের মেনে নেয় নাই যার ফলে তাদের সমাজের কাছে ছোট হতে হয়েছে। একটু গভীর ভাবে চিন্তা করলে বুঝতে পারবেন।
করেছেন (1,154 পয়েন্ট)

@রাখি,  

আমার উত্তরটি ভালোভাবে পড়ুন বুঝতে পারবেন।

উত্তরের শেষে বলা আছে সমাজের কথা।

0 টি পছন্দ
করেছেন (456 পয়েন্ট)
প্রেম ভালবাসা জাতি বয়স কিছুই মানে না। মেয়েটি আপনার যত বড়ই হোক ৫/৬/৭ বছর বা আরো কম যাই হোক না কেনো। আপনার যদি তাকে বিবাহ করার মন মানসিকতা থাকে বা আপনাদের দুজনের পরিবার যদি সেটা মেনে নেয় তাহলে প্রেম চালিয়ে যেতে পারেন অন্যথায় বাদ দিন। বড় বয়সে বিয়ে করেছে পৃথিবীতে এমন নজিরের অভাব নেই।
0 টি পছন্দ
করেছেন (223 পয়েন্ট)
গো অ্যাহেইড ভ্রাদার। ভালবাসা সব কিছুকেই পরাজিত করতে পারে। তবে আপনাকে অবশ্যই সতর্কতার সাথে এবং বুদ্ধিমত্তার সাথে সকল পদক্ষেপ গ্রহণ করতে হবে। আপনাদের নিজেদের মধ্যে কোন সমস্যা না থাকলে বয়স টা কোন ফ্যাক্ট না। নবী করীম (সাঃ) ২৫ বছর বয়সে ৪০বছর বয়স্ক হযরত খাদিজা (রাঃ) এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। রহিম-রূপবানের কাহিনীই দেখুন, ১২বছরের একজন মেয়ে ১২মাসের একটি ছেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পরস্পরের প্রতি বিশ্বাস এবং ভালোবাসা অটুট রাখুন। গুরু জেমস্ হলে বলতো, "সব সম্ভব রে পাগলা, সব সম্ভব। " অনেকেই বলবে, সমাজ মেনে নিবেনা তাই ভালোবাসার মানুষটিকে ভুলে যান। কিন্তু কাপুরুষের মতো দূরে সরে না গিয়ে ভালোবাসার মানুষটিকে আগলে রাখাই গৌরবের বিষয়। ধন্যবাদ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর

313,741 টি প্রশ্ন

403,274 টি উত্তর

123,960 টি মন্তব্য

173,719 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...