বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
692 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

আমার বয়স ১৮ আমি সপ্তাহে ১ বার হস্তমৈথন করি,

মাঝে মাঝে ২ সপ্তাহে একবার,

হস্তমৈথ করার সময় খুব খুব বেশী চাপ দিলে ১ মিনিটে বীর্যপাত হয়,

আর মাঝে মাঝে ২/৩ মিনিটে বীর্যপাত হয়।

আমার প্রশ্ন হল হস্তমৈথনে যেমন ১/২ মিনিটে বীর্যপাত হয় বিয়ের পর কি সহবাসে স্থায়িত্ব কি ২/৩ মিনিটই হবে?

করেছেন (658 পয়েন্ট)
হস্তমৈথুনে একটু তারাতারিই বির্যপাত হয়। নিয়ম মেন সহবাস করলে আরো একটু বেশি স্থায়ীত্ব পাবেন।

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,003 পয়েন্ট)
হস্তমৈথুন করলে মনে নানা ভয় থাকে| কেউ যদি দেখে পেলে, কিংবা কেউ যদি এসে যায়, এসব চিন্তায় মানুষিক ভাবে অটোমেটিক দ্রুত বীর্যপাত করার ইচ্ছে হয়| আর তাতেই দ্রুত বীর্যপাত হয়| কিন্তু, বিয়ে করার পর স্ত্রীর সাথে এমন হবেনা| নিশ্চিত থাকুন|
0 টি পছন্দ
করেছেন (83 পয়েন্ট)

বিয়ের প্রথম দিকে বীর্যপাত ২থেকে ৩মিনিটে হয়ে যাবে। তবে আস্তে আস্তে বীর্যপাত স্বাভাবিক হয়ে যাবে। তবে হস্তমৈথুনে যত কম করবেন ততই আপনার জন্য ভালো। বিয়ের পর যখন আপনি হস্তমৈথুন করবেননা তখনও তাড়াতাড়ি বীর্যপাত হওয়ার রেশ থেকেই যায়।

0 টি পছন্দ
করেছেন (139 পয়েন্ট)
না,হস্তমৈথুনে ও সহবাসের বীর্যপাতের সময় ওকই হবে না ।তবে হস্তমৈথুন না করার পরামর্শ রইল । এটি স্বাস্থ্য ও ভবিষ্যত কোনটির জন্যই মঙ্গলজনক নয় ।
ধন্যবাদ ।
0 টি পছন্দ
করেছেন (2,194 পয়েন্ট)
ভাই আপনি যদি এভাবে হস্তমৈথন চালিয়ে যান তাহলে আপনার লিংগে সমস্য হতো পারে। তাই যতদুর পারেন হস্তমৈথন করা কমিয়ে আনেন। আর ভয় পাবেন না সহবাস করার সময় এমনটা হবে না। আমার পরিচিত কেউ প্রতিদিন হস্তমৈথন করত কিন্তু বিয়ের পর সে প্রথমবার দুই থেকে তিন মিনিট পরবর্তীবার থেকে মিনিমাম দশ থেকে বার মিনিট সহবাস করে। তাই চিন্তার কোন কারণ নাই।
করেছেন (20 পয়েন্ট)
অনেক ধন্যবাদ ভাই আপনাকে।
তবে আপনার পরিচিত ঐ ব্যক্তির কাছে থেকে শুনে একটু জানাবেন যে সে সহবাস এর জন্য অতিরিক্ত কিছু সেবন বা খায় নাকি?
করেছেন (2,194 পয়েন্ট)
না ভাই সে কিছু খায় না। নরমাল ভাবেই করে। 
0 টি পছন্দ
করেছেন (590 পয়েন্ট)
এটা নিদিষ্ট করে বলা সম্ভব নয়।এটা নির্ভর করবে আপনার মনের ইচ্ছার উপর।আপনার ২ মিনিটেই বীর্যপাত হতে পারে বা তার কম বেশি ও হতে পারে।তবে হস্তমৈথুনে লিঙ্গতে বেশি চাপ পরে ফলে দ্রুত বীর্য বের হয়।আপনার সহবাসে এমনটি নাও হতে পারে কারণ যৌনি অনেক নরম।আপনার লিঙ্গতে খুব বেশি চাপ পড়বে না।তাই আপনি ২ মিনিটের বেশি সহবাস করতে পারবেন।সহবাস করার সময় যখন যখন বীর্য বের হওয়ার মতো অবস্থা আসবে তখন লিঙ্গ বের করে অন্য কিছু ভাবুন তারপর আবার সহবাস করতে শুরু করুন এভাবে আপনি অনেক্ষণ ধরে সহবাস করতে পারেন।তবে একটি কথা যত তাড়াতাড়ি সম্ভব হস্তমৈথুন ছেড়ে দিন। এটি করা জঘন্যতম পাপ

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
4 টি উত্তর
2 টি উত্তর
1 উত্তর
আমার বয়স ২২,অষ্টম শ্রেণীতে পড়া অবস্থায় একবড় ভাই এর মাধ্যমে হস্তমৈথনে হাতে খড়ি হয় এর আমি নিয়মিত হস্তমৈথন করে আসছিলম দিনে ২/৩ বার করে একপর্যায়ে আমি সচেতন হই এবং এর কুফল জানতে পেরে ১০ শ্রেণীতে পড়া অবস্থায় হস্তমৈথন ছেড়ে দি কিন্তু এখন ও মাঝে মাঝে ১/২ মাস পরে হস্তমৈথন হয়ে যায়,,,, কিন্তু এখন মূল সমস্যা আমার লিঙ্গ উত্তেজিত অবস্থায় ৫ ইন্চির মত বড় হয় কিন্তু উত্তেজনা কমে গেলে বাচ্চাদের লিঙ্গ এর মত খুব ছোট হয়ে যায় ১ ইন্চির মত,মাঝে মাঝে ঘুমে বীর্যপাত হয় ও প্রসাব এর সাথে আঠালো বীর্য যায়,,,, এখন আমি খুব চিন্তিত,,এর কোন অ্যালোপাতিক চিকিৎসা আছে,,, কোন ঔষধ সেবন করলে সমাধান পাব। আমি আমার ভবিৎষত বিবাহিত জীবন নিয়ে খুব দুশ্চিন্তায় আছি। দয়া করে সমাধান দিবেন।?
06 এপ্রিল 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন zahid_ych (19 পয়েন্ট)

311,808 টি প্রশ্ন

401,404 টি উত্তর

123,264 টি মন্তব্য

172,829 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...