বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
87 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (16 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,003 পয়েন্ট)
ভুল মানুষগুলো নামই তো ভুল মানুষ বলা হয়|| কারণ, তারা প্রকৃত প্রেমিক হতে পারেনা|| তারা ধোঁকা দেয় বলেই তো তারা ভুল মানুষ || তবে এমন ভুল মানুষ কে আপনি যদি সঠিক মানুষে পরিণত করতে পারেন, তাহলে আপনার এটা বিরাটকায় সফলতা.... ||
0 টি পছন্দ
করেছেন (2,789 পয়েন্ট)

হ্যাঁ,, ধোকা দিতে পারে। এদের সাথে সংসার কখনো সুখের হয় না।

0 টি পছন্দ
করেছেন (7,933 পয়েন্ট)

বেশিরভাগ মানুষ ভুল থেকেই শিক্ষা নেয়,ভুল থেকেই মানুষ জ্ঞানী হয়,ভুল থেকেই মানুষ সঠিক পথটা খোঁজে নেয়।ভুল থেকেই মানুষ শুদ্ধ হয়।কাজেই ভুলের অনেক মূল্য আছে।কোন সময় একটি ভুলেই একটি মানুষের জীবনটাই সঠিকে পরিণত করে দেয়।একটা মানুষ যে সবসময় ভুল করবে সেটা না,একটা মানুষ যে সবসময় ধোকা দিবে সেটা না।কখনো কখনো তারাও প্রমাণ করে দেয় সঠিকটা।ভুলের পরেই সত্যের সন্ধান পাওয়া যায়। একজন ভুল মানুষকে সঠিক পথে আনতে পারলে আপনিই একজন লিজেন্ড। এটার ফলাফলও পাবেন দারুণ। তাই সবসময় ভুল মানুষকে,ধোকা মানুষকে ভুল বুঝবেন না।তাদের মাঝেও লুকিয়ে থাকে হাজারো ভালোবাসা, সঠিক রাস্তা।

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
4 টি উত্তর
আমি জিনা করেছিলাম।আমি আল্লাহর কাছে মনে মনে অনুতপ্ত হয়েছি,ক্ষমা চেয়েছি কিন্তু নামাজ পরে তওবা করিনি।আমি তখন জানতাম না যে এরকম ব্যভিচার করলে পবিত্র কাউকে বিয়ে করা যায়না।আমি আমার স্বামীকে বিয়ের আগে জানিয়েছিলাম যে আমার আগে একজনের সাথে সম্পর্ক ছিল কিন্তু জিনার কথা লজ্জায় বলিনি।বিয়ের কিছুিদন পর সে সব জেনে যায়।এখন সে আমাকে খুব সন্দেহ করে।আমি জানি সেটা তার দোষ না।কিন্তু আমাদের সংসার প্রায় ভেঙ্গে যাওয়ার পথে।আমি ইস্তেগফারের নামাজ পরে আল্লাহর কাছে মাফ চেয়েছি।আমি আমার স্বামীকে অনেক ভালোবাসি।কিন্তু কিভাবে সব ঠিক হবে বুঝি না।আমার জন্য দোয়া করবেন যেন আল্লাহ আমাকে মাফ করেন।?
06 জানুয়ারি 2016 "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন সিমিন (11 পয়েন্ট)

313,894 টি প্রশ্ন

403,437 টি উত্তর

124,020 টি মন্তব্য

173,803 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...