98 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (164 পয়েন্ট)
সঠিক উত্তর দেবেন.......একটি মেয়ের সাথে দেখা হলেই সে আমার দিকে অনেকটা সময়-ই গম্ভীর ভাবে তাকিয়ে থাকে(মেয়েটি দেখতে খুব সুন্দরী),কিন্ত আমার দিকে যখন তাকায় তখন সে হাসেনা। ৫ বছর থেকে আমার দিকে এমন ভাবে তাকাচ্ছে,কিন্তু কেন...........? আমাকে দেখতে কিন্তু সুন্দর-লম্বা,একটু লাজুক প্রকৃতির। ও কেন আমার দিকে এমন করে তাকায়,,,আমি এখন কি করতে পারি?

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (14 পয়েন্ট)
এটা প্রেম বা ভালবাসা প্রকাশের ইঙ্গিত হতেও পারে। আবার ভাললাগাও হতে পারে। 
নিজে নিজে কয়েকটা দিন তার সাথে দেখা না করুন, যদি সে আপনার খোঁজ করে তাহলে বুঝবেন সে আপনাকে ভালবাসে। 
নিজের স্মার্ট নেস বজায় রাখুন,
মেয়েই আপনাকে প্রপোজ করবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,342 পয়েন্ট)
আপনার দিকে এভাবে তাকিয়ে থাকার মানেই কিন্তু এই না যে সে আপনাকে ভালোবাসে,আপনার প্রেমে পড়ে গেছে।আবার হতেও পারে আপনাকে ভালেবাসে,আপনার প্রেমে বন্ধি হয়ে গেছে।  হতে পারে তার কাছে আপনার কোন একটি ব্যাপারে ভিশণ পছন্দ হয়েছে বা আপনাকে তার কাছে ভালো বলে তাকিয়ে থাকে।হয়তো আপনি সুন্দর বলে আপনার দিকে তাকিয়ে থাকে।আপনার দিকে প্রাই ৫ বছর ধরে তাকিয়ে আছে কিন্তু এখনো আপনি জানলেন না কেন এভাবে আপনার দিকে তাকিয়ে থাকে।বিষয়টি জানার চেষ্টা করুন এবং মনের ভেতর যেটা সবসময় আপনাকে ভোগাচ্ছে সেটার ইতি ঘটান। আপনি চাইলে তাকে জিজ্ঞাসা করতে পারেন কেন এভাবে আপনাকে ফলো করে।সে হয়তো ভাবছে আপনিই তাকে এটা বলবেন নিজের মুখে তারপর সে তার জবাব দিবে।

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
27 ডিসেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন medhi hassan rubel (9 পয়েন্ট)

282,435 টি প্রশ্ন

366,651 টি উত্তর

110,350 টি মন্তব্য

152,217 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...