111 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
অনেক এ বলে আমি দেমাগি বা অহংকারী। আমি যে কথা কম বলি তা কিন্ত নয়।কিন্ত চেষ্টা করি কথা কম বলতে। ফেসবুকে কোন অপরিচিত ছেলে মেসেজ দিলে উত্তর করি না তখন সে বলে পার্ট বেড়ে গেল নাকি। বা এতো দেমাগ কেন। কিন্ত দেখুন আমি যদি তার সাথে কথা বলতাম বা মেসেজ এর উত্তর দিতাম তখন কিন্ত সে আমাকে এটা বলতো না। আবার কোন অপরিচিত নাম্বার থেকে কল আসলে প্রথমে সুন্দর ভাবে কথা বলি,,,কিন্ত যখন লিমিট X লরে ফেলে তখন বলি আর কল দিবেন না তখন বলে এতো দেমাগ কেন।!? কিন্ত যদি উনার সাথে কথা বলতাম তাহলে কিন্ত এই কথা বলতো না আসলে এটা কী আমার সমস্যা না তাদের বুঝতে পারি না

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (17,536 পয়েন্ট)

আপনি আপনার অবস্থান থেকে ঠিকই আছেন। যে যাই বলুক সেদিকে কান না দিয়ে আপনি আপনার মত থাকুন।

অপরিচিত কেউ কল বা ম্যাসেজ দিলে তার সাথে লং টাইম কথা বলতেই হবে তা না। কথা বা চ্যাটিং এর শুরুতেই তার উদ্দেশ্য সম্পর্কে অবগত হোন। তারপর অবস্থা বুঝে ব্যবস্থা নিবেন। 


মোশারফ হোসেন পেশাগতভাবে একজন ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার। কম্পিউটার-ইন্টারনেট নিয়ে তার অনেক স্বপ্ন থাকলেও, বাস্তবতার তাগিদে সেটা আর পরিপূর্নতা পায়নি । তবে তিনি তার কম্পিউটার-ইন্টারনেট নিয়ে কাজ করার ইচ্ছা এবং আগ্রহকে কখনোই অঙ্কুরে বিনষ্ট হতে দেননি। বিস্ময়ের মাধ্যমে তার এই অতৃপ্ত আগ্রহটা, তৃপ্ততা খুজে পায়। বর্তমানে তিনি বিস্ময়ের সাথে আছেন, সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,329 পয়েন্ট)

এটা আপনার দোষ না,বরং তাদরেই দোষটা।আপনি কারোর মন কখনো জয় করতে পারবেন না তাই কারো কাছে কখনো প্রিয় পাত্র হতে পারবেন না।কোন না কোন সমস্যা দেখবেন আছে আপনাকে বলবেই।তাই এসব এরিয়ে চলুন কে কি বললো কেয়ার করবেন না।কখনো প্রয়োজন ছাড়া কথাবার্তা বলবেন না।প্রয়োজন ছাড়া রিপ্লাইও দিবেন না।তারা তাদের মতো বলুক আপনি আপনার মতো চলুন।একসময় বিরক্তি হয়ে তারাই কেটে যাবে আপনার রাস্তা থেকে।


মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,385 পয়েন্ট)

এতে তো দেমাগের কিছুই নেই। একটা মেয়ের তো অপরিচিত কারো সাথে কথা ভলা উচিৎ নয়। নিরাপত্তার খাতিরে কখনোই উচিৎ নয়। তারপরও আপনি বলেন সেটা অনেক বেশি। তাও যদি কেউ এ বিষয়ে এরকম মন্তব্য করে তাহলে তো সেটা তাদের সমস্যা।

আরেকটা কি আমাদের সমাজে মেয়েদের খুঁত ধরার জন্য সবাই বসে থাকে। সামান্য বিষয় নিয়ে এমনিই মেয়েদের ছোট করে সবাই আনন্দ পায়।

আপনি এ জাতীয় কোনো কথা মনে নিবেন না। সমলোচকরা সমলোচনার বিষয় না পেলে সব কিছু নিয়েই সমলোচনা করে। 

আপনি বরং কখনো অপরিচিত নম্বর থেকে কল আসলে পরিচয় জেনে নিবেন, অপরিচিত হলে সোজাসুজি রং নম্বর বলে রেখে দিবেন। ব্যস। আর এফবিতে অপরিচিত কারো উত্তর না দেওয়াই ঠিক। তখন সে যা ইচ্ছা বলুক। আপনি শুনবেন না।

করেছেন (7,682 পয়েন্ট)
আমি সেটাই করি,কিন্ত সবার বলে আমি দেমাগি। আমি তখন তাদের বলি হুম আমি দেমাগি আপনার কোন সমস্যা ,তখন বলে এক জন মেয়ের দেমাগ থাকা ভালো নয়। কিন্ত দেখুন তার সাথে যদি আমি আনলিমিটেড কথা বলে যায়, তাহলে সে কখনো এই কথা বলবে না। বরং কথা বাড়িয়ে যাবে। আমার ভিশন রাগ হয় যখন কেউ প্যাঁচাল পাড়া শুরু করে অন্যদিকে ফেসবুকেঃ যারা অপরিচিত ছিল সবাইকে আনফ্রেন্ড করে দিয়েছি। আমার মনে হয় আমার দিক থেকে আমি ঠিক আছি।
করেছেন (4,385 পয়েন্ট)

হ্যাঁ ঠিকই আছেন। যখন বলবে যে মেয়েদের দেমাগ ভালো না তখন বলবেন হ্যাঁ আমি খারাপ মেয়ে। কোনো সমস্যা! সোজা উত্তর দিবেন। তাহলে দেখবেন একসময় এসব মানুষের মুখ বন্ধ হবে।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 জুন 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন শরিফ (-1 পয়েন্ট)
1 উত্তর
14 সেপ্টেম্বর 2014 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন shohan (4,250 পয়েন্ট)

276,240 টি প্রশ্ন

360,109 টি উত্তর

107,577 টি মন্তব্য

147,778 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...