115 জন দেখেছেন
"ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বিভাগ পূনঃনির্ধারিত

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,342 পয়েন্ট)

মোবাইল এর ব্যাটারি ভালো রাখার জন্য মোবাইলের নিজস্ব চার্জার সবচেয়ে ভালো এবং এগিয়ে রয়েছে।সবসময় একই চার্জার দিয়ে মোবাইলের ব্যাটারি চার্জ করানো।অটো চার্জার দিয়ে ব্যাটারি চার্জ করা কখনোও ভালো না,যেকোনো সময় ব্যাটারি ফুলে যেতে পারে,নষ্ট হয়ে যেতে পারে।আপনার উল্লেখিত দুটার মধ্যে প্রথমটাই সাপোর্ট দিবো।


মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (625 পয়েন্ট)
মোবাইল চার্জ করার জন্য প্লাগ পিনই ভালো। কেনোনা অটো চার্জার দিয়ে চার্জ করতে চাইলে মোবাই বারবার খুলতে হয়। এবং চার্জ হওয়া কালিন অনেকটা সময় ব্যাটারি মোবাইলের বাহিরে থাকে। এতে প্রধান সমস্যা হলো ব্যাটারি ফুলে উঠে। আর ব্যাটারি ফুলে গেলে মোবাইলের ব্যাক কভারটা লাগানো যায়না। আর তাই ওই ব্যাটারী আর ব্যবহারের উপযোগি থাকে না।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (261 পয়েন্ট)

আপনার ব্যাটারি কে সুস্থ রাখতে আপনার ফোন এর মডেল এর সাথে মিলিয়ে চার্জার কিনুন।।বাহিরে না পেলে আপনি আপনার ফোন এর ব্রান্ড এর সার্ভিস সেন্টার এ অবশ্যই পেয়ে যাবেন।।তারপর ও যদি না পাওয়া যায় তাহলে আপনি আপনার ব্যাটারি এর আ্যাম্পিয়ার এর সাথে মিলিয়ে চার্জার কিনুন।।ফুটপাত থেকে কোন ইলেক্ট্রনিক পন্য কিনবেন না।।ফুটপাত এর জামা কাপড়,,খাবার এর মত বাকি সব পন্য গুলো ও নিম্নমানের।।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
01 নভেম্বর 2018 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ashaalam (4 পয়েন্ট)
2 টি উত্তর
29 এপ্রিল 2016 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন DDMOSHAROF (1 পয়েন্ট )

282,886 টি প্রশ্ন

367,177 টি উত্তর

110,549 টি মন্তব্য

152,557 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...