184 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (8 পয়েন্ট)

2 উত্তর

3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,426 পয়েন্ট)

প্রথমে আপনি আপনার ফোন থেকে গুগল ক্রম ব্রাউজার ওপেন করুন, অন্য ব্রাউজার হলেও চলবে কিন্তু ক্রম ব্রাউজার হলে বেশি ভালো হয়। ক্রম ব্রাউজারের হিস্টোরি তে ক্লিক করে ডাটা  ক্লিন করে নিবেন।

তারপর সার্চ অপশনে ক্লিক করে এই লিঙ্কে যাবেন

https://m.facebook.com/help/contact/183000765122339

আপনার আইডি কার্ড সাবমিট করবেন এবং আপনার ডিজেবল আইডির ইমেইল ইউজ করবেন!

আপনার ভোটার আইডি কার্ড বা স্মার্ট কার্ড বা পাস্পোর্ট এর ছবি ক্লিয়ার করে ফোনের ক্যামেরা দিয়ে তুলবেন। অবশ্যই ক্লিয়ার থাকতে হবেআপনার ফেসবুক একাউন্টে যেই নাম আর বয়স থাকবে সেই নাম আর বয়স অবশ্যই অবশ্যই মিলতে হবে না হলে আইডি ব্যাক আসবে নাহ। ফটো সেন্ড করার পর এই মেসেজ টি লিখবেন,

Hello Sir. I Send My Voter ID Card And Back Side Photo Please Review It And Give Me Permission Access My Account. Thank You.

এখন ওয়েট করুন ১২ ঘন্টা, মাঝে মাঝে ২ ঘন্টা লাগে আবার ২৪ ঘন্টা অ লাগে, কাজ করবে ইনশাআল্লাহ। তাছাড়া নিচের ভিডিও লিংকেরও সাহায্য নিতে পারেন।

https://youtu.be/1TE2Ccohu8s

 


1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,916 পয়েন্ট)

আপনার দেওয়া তথ্যগুলোর সত্যতা না পাওয়াতে অ্যাকাউন্ট 

ফিরিয়ে দিচ্ছে না ফেসবুক কর্তৃপক্ষ।আপনার আইডি আর ফিরে

পাবেন না।


রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

282,864 টি প্রশ্ন

367,153 টি উত্তর

110,540 টি মন্তব্য

152,543 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...