বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
109 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন (5 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (254 পয়েন্ট)
সাহাবীদের জিবনী পড়বেন । যেই বিষয়ে সন্দেহ লাগে সেই বিষয় নি উলামায়ে কেরামের সাথে আলাপ-আলোচনা করতে পারেন । আর আপনার কলভ পরিষ্কার করা প্রয়োজন । তাহলে আর কোন বিষয়ে সন্দেহ হবে না । এর জন্য আপনাকে সর্বদাই জিকির করতে হবে । মনের রোগ ঠিক করতে জিকিরের বিকল্প নেই ।
0 টি পছন্দ
করেছেন (15 পয়েন্ট)
এসব বিষয়ে সন্দেহ সৃষ্টি করা শয়তানের কাজ। সন্দেহটা যদি সন্দেহের পর্যায়েই থাকে তাহলে বেশি বেশি ইস্তেগফার + দুরুদ শরিফ পড়তে থাকেন ইনশাআল্লাহ সমাধানে এসে যাবেন। সাবধান! সন্দেহ যেন একীন বা বিশ্বাস পর্যায়ে না চলে যায়, তাহলে নাস্তিকীয় কাতারে চলে যাবেন। (আল্লাহ আমাদের সীরাতে মুস্তাকীমের পথে পরিচালিত করুন। আমীন)
0 টি পছন্দ
করেছেন (18 পয়েন্ট)

আপনি মনে এই ধরনের চিন্তা আস্তেই দিবেন না। যদিও আসে তাহলে বেশি বেশি যিকির করবেন। নামাযের প্রতি যত্ন বান হবেন। কুরানের তাফসির পড়বেন। বিশেষ করে যে সব আয়াতে আখেরাতের বিষয়ে বর্ণনা দেয়া হয়েছে  সে গুলো যত্ন সহকারে পড়বেন। বেশি বেশি কবর জিয়ারত করবেন। আল্লাহর নিকট দোয়া করবেন। আশা করি আল্লাহপাক আপনার সন্দেহ দূর করে দিবেন।


সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

7 টি উত্তর
16 ফেব্রুয়ারি 2018 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন md acffrwna ali (9 পয়েন্ট)

293,501 টি প্রশ্ন

379,978 টি উত্তর

114,850 টি মন্তব্য

161,101 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...