102 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (254 পয়েন্ট)

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (252 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
যার সাথে বন্ধুত্ব করেন না কেন 2 জন কেই খেয়াল রাখতে হবে বন্ধু যদি কেউ একজন আরেকজনের প্রতি দুর্বল হয় তাহলে না করাই ভাল 
আর যেহুুতু আদম এর বাম পাশের একটা হার দিয়ে হাওয়া অর্থাৎ নারী জাতি তৈরি তাই পৃথিবী শুরু থেকেই মেয়েদের প্রতি আকর্শন আল্লাহ করে দিয়েছেন তাই প্রেম জন্মাবেই বাকিটা বুঝে নিয়েন
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,017 পয়েন্ট)

না! তাদের সাথে বন্ধুত্ব মানে প্রেমের প্রথম সোপান. আর তাদের প্রতি ভালোবাসা জন্ম থেকে জন্ম হয়েছে।

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (419 পয়েন্ট)
হ্যা গ্রহন করা যায়। কিন্তু না করাই ভালো। কারন প্রেম হওয়ার চান্স থেকে যায় মেয়েদের প্রতি। কারন মানুষ আদি থেকে তার বিপরিত লিঙ্গের প্রতি আর্কষিত হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমার আর আমার প্রেমিকার প্রেমের বয়স ১০ মাস।কিন্তু কয়েকদিন থেকে দেখছি ও আমার প্রতি আর আমাদের সম্পরকের প্রতি উদাসীন।ফোন দিলে রিসিভ করে না এস এম এস করলেও ঠিকমত রিপলাই দেয় না।তো আমি তাকে জিজ্ঞাস করলাম এসবের কারন কি সে বলল সে দুই বছর এসবে জড়াতে চায় না।সে আরও বলছে দুই বছর পর সে নাকি আবার আমার জীবনে আসবে।তো আমি এসব শোনার পর ওকে মুক্ত করে দেই।আবার সে বলতেছে সে নাকি আমাক ভালোবাসে।কিন্তু আমার বিশ্বাস হয় না।সে আরও বলছে আমি নাকি অনেক ভালো ছেলে।এবং পরে সে আমাক আই লাভ ইউ বলছে আর কোনো কথা হয়নি। এখন আমার প্রশ্ম হচ্ছে সে কি সত্যি আমাক ভালোবাসে..? সে কেনো এমন করতে পারে..? আর সে যদি সত্যি আমাক ভালোবাসে আর পরে আমার জীবনে ফিরে আসে তবে কি তাকে আবার গ্রহন করা ঠিক হবে..?
20 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Najim Sarker (0 পয়েন্ট)
6 টি উত্তর
11 ডিসেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মিল্লাত (9 পয়েন্ট)

211,412 টি প্রশ্ন

269,886 টি উত্তর

69,205 টি মন্তব্য

101,989 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...