56 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (7 পয়েন্ট)

আমি ১ম বর্ষে কলেজে পড়ি বয়স ১৯ আমার সমস্যাটা সমাধান দিন  

আমার মা আমার বান্ধবীর সাথে কথা হয়েছিল তো মা বান্ধবীর কি কি কথা হয়ছিল সেটা আমাকে বলে না৷সত্যকে মিথ্যা বানিয়ে বলে৷ বলে যে মেয়েটা সুবিধাজনক না আবার বলে তার স্খায়ীত্ব নেই৷ আমি বিশ্বাস করি না৷ আসলে তিনি ধর্ম বিশ্বাসী কিছু মেয়ে দেখলে মন থেকে নিতে পারে না৷

আমি কিছুদিন পর জানতে পারি মেয়েটা আমায় ভালবাসে আর তার পরিবারের চাপ কিন্তু মা এটা বলেনি তার পরিবারের কথাটা৷আমাকে কেন ঘুরিয়ে প‍্যাচ দেয় জানি না৷মেয়ে যেহেতু আমায় ভালবাসে আমি অপেক্ষায় থাকতে পারব ৷

এখন আমি কী করতে পারি? সত্যটা মা কেন বলছেন না?

বিঃদ্রঃ মেয়েটার সাথে পরিচয় ক্লাস ৯ম থেকে

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (195 পয়েন্ট)

ভাই একটা কথা মনে রাখবে, কোনো বাবা মা তার ছেলে মেয়ের খারাপ চাই না, তাই আপনার মা যেটা বলে সেটা আপনি মেনে নেন।কারণ কোনো মা চাই না তার ছেলের বিবাহের পর তার ছেলের জীবন টা নষ্ট হয়ে যাক।আপনার মা অবশ্যই সেই মেয়ের মাঝে এমন কিছু একটা দিক দেখেছে যেটা ভবিষ্যতে সমস্যা হতে পারে আর তাই তিনি আপনাকে বাধা দিচ্ছে।

এই পৃথিবীতে যদি কেউ আপনার মাথায় হাত বুলায় ,বুঝে নিবেন,এই হাত বুলানোর পেছনে কোনো স্বার্থ আছে ,একমাত্র শুধু মা বাবা ই আপনার মাথায় নিঃস্বার্থে হাত বুলায়।

closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
2 টি উত্তর
26 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আলভী রয়েন (3 পয়েন্ট)

246,338 টি প্রশ্ন

318,351 টি উত্তর

90,325 টি মন্তব্য

126,713 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
  1. সজিব মাহমুদ

    910 পয়েন্টস

  2. হিরোস অব এইটিন

    775 পয়েন্টস

  3. Sheikh Lemon

    723 পয়েন্টস

  4. হাফিজ রাহমান

    642 পয়েন্টস

  5. Arafat Hossain Mizan

    549 পয়েন্টস

* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...