25 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (15 পয়েন্ট)

আকাশ মনি কে,মনি আকাশ কে খুব ভালবাসে।  তাদের relation 5year এ পা দিয়েছে। but,তারা বিয়ে করেছে 1.5 year হচ্ছে। তারা ঝগড়া করলেও একে অপরের সাথে কথা না বলে থাকতে পারেনা। হঠাৎ,, আকাশ এর কি হল কে জানে সে মনি কে ছেলেদের সাথে কথা না বলতে বারণ করে। তারপর সে মনির কিছু কথাতেও trust করে না,, মনি কিছু বললে ও তার কসম খেলে ও সে trust করে না, ওলটা বলে তুমি মিত্যে বলিওনা। মনি কে অনেক রকম কথা বলে। মনি এসব সহ্য করতে না পেরে তাকে বলে,  তুমি আমাকে trust করোনা, ভালবাসার মধ্যে trust important  but তুমি আমাকে বারবার অপবাদ দাও,,আমি তুমাকে চায়না এমন বলে তাকে block দিয়ে দেয়। but,,মনি তাকে খুব miss করে everyday।  মনি তাকে ভুলতে পারেনা,কাটানো দিন তার খুব মনে পরে। মনির বারবার মনে হই তাকে block থেকে খুলে দি  but তার ঐ কথা মনে পরলে সে কেঁদে পেলে। মনি একন কি করবে তার তু husband ছাড়া আর কোনো  ছেলেকে চাইনা, কি করা উচিত মনির এখন।  pls try to understand her feelings & ans the her question. 

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (92 পয়েন্ট)

আমরা মনে করি যখন ভালোবাসা শেষ হয়ে যায় তখন সব কিছু শেষ হয়ে যায় কিন্তু এটা মানুষের ভুল ধারণা, কারণ সে ভালোবাসার মানুষটি চলে গেছে তাতে কি আসলেই সব কিছু শেষ হয়ে গেছে।একবার চিন্তা করে দেখুন, সে চলে গেছে কিন্তু আমার জীবন কিন্তু থেমে নেই চলতেই আছে।তো নতুন কিছু করার চেষ্টা করুন, আবার এ।আমার এই কথার মানে কিন্তু এই না যে আপনি আবার নতুন কাউকে খুঁজে নেন।মানুষ ইচ্ছে করলে এমন কিছু নেই যে সে করতে পারে না।আর জীবনে প্রিয় কারো ভালোবাসা ছাড়াও কিন্তু সুন্দর ভাবে জীবন যাপন করা যায়।

আমি জানি ভালোবাসা মানুষ কে অন্ধ করে তুলে।কিন্তু ইংরেজিতে একটা কথা আছে "last is past and past never come back"যেটা পিছনে চলে গেছে সেটা আর ফেরত আসবে না।তাই নতুন কিছু করুন, নতুন করে আবার জীবন টা সাজান।

আশা করি কিছু বুঝতে পারছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
20 এপ্রিল 2016 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন Surikttom (7 পয়েন্ট)

211,339 টি প্রশ্ন

269,808 টি উত্তর

69,166 টি মন্তব্য

101,934 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...