153 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (93 পয়েন্ট)
আমরা প্রায় সময় দেখি রাস্তা দিয়ে কোন সুন্দর মেয়ে হাটলে সব ছেলেরা তাকিয়ে থাকে কারণটা কী কেন বা মেয়েদের প্রতি ছেলেদের এতই আর্কষন!
বন্ধ

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,719 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

বিপরীত লিংগের প্রতি সবারি আকর্ষণ থাকে।

মূলত ছেলের চোখে মেয়ে টিকে দেখতে ভালো

লাগে তাই তাকিয়ে থাকে।

মূল কারণ টা বলা সম্ভব নয়।

কারণ ছেলে রা কোন উদ্দেশ্য করে

তাকিয়ে থাকে তা সেই ছেলেই ভালো বলতে পারবে।


2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,790 পয়েন্ট)
মেয়েদের প্রতি আকর্ষণ ছেলেদের জন্য একটা স্বাভাবিক বিষয়। বিশেষ করে সুন্দর প্রতি। আসলে মানুষতো সৌন্দর্যের পুজারী। সবাই সুন্দরকে পেতে চায়। সুন্দরকে কার না ভালোলাগে বলুন। এজন্য রাস্তা দিয়ে কোনো দিয়ে কোনো সুন্দরী মেয়ে গেলে, ছেলেরা তাকিয়ে থাকে। কিন্তু অসুন্দর মেয়েদের সময় এর বিপরীত ঘটে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (27 পয়েন্ট)
সুন্দরের প্রতি সবার ই আকর্ষণ থাকে। তা মেয়ে হোক,ছেলে হোক বা অন্য কোন কিছুই হোক। শুধু ছেলেরা না,সুন্দর ছেলে দেখলেও মেয়েদের তাকিয়ে থাকতে দেখা যায়। এটা সাভাবিক। একটা মেয়ে ঘর থেকে সুন্দর করে সেজে বের হয় শুধু নিজের কাছে সুন্দর লাগার জন্য নয়,অন্যদের ও দ্রিষ্টি আকর্ষণ করার জন্য। ছেলেদের কোন দোষ নাই। এজন্য ই পরদা করতে বলা হয়েছে। এখন পরদা ও করবেন না,আবার তাকিয়ে ও থাকতে পারবে না..২ টা তো একসাথে সম্ভব না। আর,মেয়েদের প্রতি ছেলেদের আকর্ষণ এবং মেয়েদের প্রতি ছেলেদের আকর্ষণ থাকবে...এটাই বিধাতার নিয়ম।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
2 টি উত্তর
27 ডিসেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন medhi hassan rubel (9 পয়েন্ট)

277,797 টি প্রশ্ন

361,426 টি উত্তর

108,122 টি মন্তব্য

148,945 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...