বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
113 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
যুবকরা সাধারনত সমস্যায় পড়ে আমিও পড়েছি ।আমি গত ৬-৭ বছর ধরে ক্ষতির প্রভাব না জেনেই হস্তমৈথন করেছি।আমার সমস্যা আমার লিঙ্গ ছোট চিকন ও শক্তি কমে গেছে , এখন কোনো উত্তেজনাকর কিছু শুনলে বা ভাবলেই অল্প কিছুক্ষনেই বীর্য বের হয়।জীবনে কি স্বাভাবিক পুরুষের মত হতে পারবো? এমন অবস্থায় আমার করনীয় কি দয়া করে কেউ জানাবেন।আমি বিস্ময়ে নতুন দয়া করে তাড়াতাড়ি জানাবেন ।

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (1,536 পয়েন্ট)
হ্যা, আপনি এই সমস্যা থেকে মুক্তি পাবেন। সর্বপ্রথম আপনাকে হস্তমৈথুন করা ছেড়ে দিতে হবে। উত্তেজনাকরা কোন ছবি বা লেখা দেখা ও পড়া থেকে বিরত থাকুন। বন্ধুবান্ধবদের সাথে মিলেমিশে হাসিখুসি মণ নিয়ে থাকলে হস্তমৈথুন করার কথা মণে থাকবে না। আর হ্যা এখনকার শারীরিক অবস্থা থেকে মুক্তি পেতে নিয়মিত পুষ্টিকর খাবার খাবেন, লিঙ্গে মধু মালিশ করবেন। সকালে খালি পেটে ১টা কাঁচা রশুন চিবিয়ে খাবেন। তারপর কিছু কালোজিরা ও একটু মধু খাবেন। তাহলে ধীরে ধীরে এই সমস্যা থেকে মুক্তি পাবেন।
+2 টি পছন্দ
করেছেন (342 পয়েন্ট)
আজকাল যৌন সমস্যা সমাজে এক প্রকার মহামারীর আকার ধারণ করেছে বিশেষ করে উঠতি বয়সের ছেলেরা এমন একজন লোক পাবেন না যে যৌন সমস্যা পড়েনি তার কারণ কী,হস্তমৈথুন!আপনি প্রথমে এই খারাপ কাজটি ছেড়ে দিন হস্তমৈথুন পাপ কাজ!আপনি প্রথমে হস্তমৈথুন পরিহায করুন এবং যৌন সমস্যার জন্য ভাল যৌন ডাক্তারের পরার্মশ নিন!
+1 টি পছন্দ
করেছেন (3,006 পয়েন্ট)
আপনি এর থেকে বাচতে পারবেন কতগুলো নিয়ম ফলো করে।প্রথমতঃ আপনি যৌন বিষয়ক চিন্তা করবেন না।পর্ণ দেখবেন না।সবসময় যৌন নিয়ে কথা বলে এমন বন্ধুদের সংগ ত্যাগ করুন।যৌন উত্তেজক বই পড়া থেকে আপাতত বিরত থাকুন।সর্বপরি যেটা, ধর্মিয় অনুশাসন মেনে চলুন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
27 সেপ্টেম্বর 2017 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন শাকিল আহমেদ মীর (18 পয়েন্ট)
1 উত্তর
21 জানুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন নাজমুল হোসাইন (35 পয়েন্ট)

299,679 টি প্রশ্ন

387,423 টি উত্তর

117,081 টি মন্তব্য

165,321 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...