2,021 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (7 পয়েন্ট)

আমার বয়স এখন ১৬। ছোটবেলা থেকেই সবার মতো আমারো মনে প্রশ্ন ছিল বাচ্চা কিভাবে হয়। একসময় সেক্স জিনিসটা বুঝলাম। এখন আমার প্রশ্ন সেক্স করলেই কি বাচ্চা/সন্তান হয়? বীর্য ও মাসিক ব্যাপারটাও যদি একটু বলতেন... আর প্রথম সন্তানের পর দ্বিতীয়/তৃতীয় সন্তান কিভাবে/কখন হয়? আর আগের দিনের মানুষদের বেশি সন্তান হবার কারণ... আর আমি যদি এখন কারো সাথে সেক্স করি তাহলে কি সেই মেয়েও গর্ভবতী হয়ে যাবে?  একটু বিস্তারিত যদি বলতেন....

বন্ধ
করেছেন (1,994 পয়েন্ট)
এতো প্রশ্ন একসাথে কেন??এতে উওর দিতে জঠিলতা হয়

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,167 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
যদিও আপনি অনেক প্রশ্ন করেছেন একসাথে এত প্রশ্ন করা ঠিক নয় তাতে উত্তর দিতে অনেক জটিলতা হয়। তারপর ও আমি আপনার উত্তর দিতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। প্রথম প্রশ্ন ছিল সেক্স করলেই কি বাচ্চা হয়? উত্তর হলো সেক্স করার ফলে পুরুষের বীর্য নারীর জরায়ুতে স্থানান্তরিত হয়।আর পুরুষের বীর্ষে শুক্রানো থাকে।আর এই শুক্রানো দ্বারা আল্লাহ তাআলা আমাদের জন্ম দিয়েছেন যা কালের পরিক্রমায় চলে আসছে।তবে সেক্স করার ফলে কোন বীর্ষের শুক্রানো থেকে মানব শিশুর জন্ম হবে এটা কেউ বলতে পারে না শুধুমাত্র আল্লাহ ছাড়া। অনেক সময় মাত্র একবার সেক্স করার ফলে নারীর জরায়ুতে স্থানান্তরিত বীর্ষ থেকে আল্লাহ মানবশিশুর অস্তীত্ব মায়ের গর্ভে লালন শুরু করে দেন।আবার অনেক সময় কয়েক বছর ও সেক্স করে সন্তান মায়ের গর্ভে আসে না এটা আল্লাহর ইচ্ছা। ২য় প্রশ্ন হলো বীর্ষ ও মাসিক সম্পর্কে বলা। উত্তর: বীর্ষ হলো একটি তরল উপাদান যা পুরুষের লিঙ্গ উত্তেজিত অবস্থায় লিঙ্গের অগ্রভাগ তথা প্রশ্রাবের রাস্তা দিয়ে বের হয়।একজন পুরুষ বালেগ হওয়ার পর থেকেই তার লিঙ্গ দিয়ে বীর্ষ বের হয়।আর এই বীর্ষ নারীর জরায়ুতে স্থানান্তরের মাধ্যমে আল্লাহ মায়ের গর্ভে সন্তান জন্ম দেন। মাসিক:: মাসিক হলো মহিলাদের জন্য একটি নির্দিষ্ট বিধান। প্রাপ্ত বয়স্ক মহিলার জরায়ু থেকে মাসের একটি সময় সাদা,হলুদ,মেঠে প্রভৃতি রঙের তরল পদার্থ বের হয়।আর পুরুষের বীর্ষ যখন নারীর জরায়ুতে স্থানান্তরিত হওয়ার পর মানব শিশুর জন্ম হয় তখন মহান আল্লাহ মেয়েদের মাসিক বন্ধ করে এই মাসিকের তরল পদার্থ দিয়ে শিশুকে মাতৃগর্ভে লালন পালন করেন। ৩য় প্রশ্ন: প্রথম সন্তানের পর ২য়, ৩য় সন্তান কিভাবে হয়? উত্তর : উপরে বর্ণিত সন্তান জন্মদানের পদ্ধতিতেই প্রথম সন্তানের জন্মের পর মহিলার সাথে সহবাস করলে আল্লাহ আবার মায়ের গর্ভে সন্তান জন্ম দেন।এভাবেই পর্যায়ক্রমে সহবাসের মাধ্যমে মায়ের গর্ভে সন্তানের জন্ম হয়। ৪র্থ প্রশ্ন: আগের দিনে মানুষের সন্তান বেশি জন্ম দেওয়ার কারণ? উত্তর: আগের দিনে বর্তমান সময়ের মতো জন্মনিরোধক কোন কিছু ছিল না,স্বামী স্ত্রী সহবাস করার ফলে আল্লাহ সন্তান জন্ম দিতেন।দীর্ঘ বিবাহিত জিবনে দীর্ঘ দিন সহবাস করার ফলে আল্লাহ সন্তানের জন্ম দিয়েছেন বেশি।আর বর্তমানে জন্মনিরোধক বিভিন্ন পদ্ধতি প্রয়োগ করেন নারী পুরুষেরা যার ফলে সন্তান জন্ম হয় না আগের মতো বেশি করে। ৫ম প্রশ্ন : আমি যদি কোন মেয়ের সাথে সেক্স করি তাহলে সে কি গর্ভবতি হয়ে যাবে? উত্তর: আপনি যদি বালেক তথা প্রাপ্ত বয়স্ক হন আর মেয়েটির যদি বালেগা তথা প্রাপ্ত বয়স্কা হয় অর্থাৎ তার পিরিয়ড হওয়ার বয়স হয় তাহলে আপনার আর মেয়ের সেক্স করার ফলে মেয়েটি গর্ভবতী হতে পারবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

283,383 টি প্রশ্ন

367,860 টি উত্তর

110,874 টি মন্তব্য

152,901 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...