বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
216 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (20 পয়েন্ট)

নয় মাস এর রিলেশন এর পর হঠাত একদিন বলে বাসায় জেনে ফেলছে অর মোবাইল নিয়া গেছে অর ভাই এরপরেই অরথম ৪ দিন কথা হল না আমাদের আজ হঠাত ফোন দিছে আমায়।।।।কিন্তু আমার বিশ্বাস হয় না অর ফোন কি নিয়া গেছে কি না

6 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (437 পয়েন্ট)
এই রকম একটা ঘটনায় আপনার প্রেমিকের দিকে সন্দেহ করা টিক না,বিষয়টি ভালভাবে অনুসন্ধান করুন হয়ত হতে পারে তার সমস্যা হয়েছিল সে কারণে ফোন দিতে পারেনি,বিশ্বাস হারাবেন এতে আপনার তার প্রতি ভালবাসা কমে যেতে পারে!
0 টি পছন্দ
করেছেন (3,747 পয়েন্ট)
আপনার এতোটুকু তথ্য উত্তর দাতার জন্য যথেষ্ট নয়। তবে একটি ঘটনা থেকে কিভাবে বলা যায়, মেয়েটি আপনার সাথে অভিনয় করতেছে কিনা? আপনি অপেক্ষা করুন এবং তার উপর বিশ্বাস রাখুন। যদি মেয়েটি অভিনয় করে। তাহলে সত্য একদিন প্রকাশ হবেই।
0 টি পছন্দ
করেছেন (1,139 পয়েন্ট)

সমস্যা হতেও পারে। আপনি বিশ্বাস হারাবেন না। অপেক্ষা করুন।

0 টি পছন্দ
করেছেন (589 পয়েন্ট)
পুরো ঘটনা না বললে বলা যাবে না ৷ যে মেয়েটি প্রতারণা করছে নাকি ভালোবাসে ৷ তবে আপনি ধৈর্য্য হারাবেন না ৷ মনে বিশ্বাস রাখুন ৷ এবং অপেক্ষা থাকুন ৷
0 টি পছন্দ
করেছেন (216 পয়েন্ট)
মেয়েটি হয়তোবা আপনাকে সত্যি ভালোবাসে।হয়তোবা সত্যি কোনো সমস্যা ছিল।আপনি তার থেকে বিশ্বাস হারাবেন না।তার অপেক্ষায় থাকুন।
0 টি পছন্দ
করেছেন (188 পয়েন্ট)
ভাই প্রেম করলে এসব সামান্য ঘটনা অনেক বড় মনে হয় সংদেহ হয় প্রিয় মানুষ টার উপর আপনি একটু দৈর্য দরুন না হয় কুজ নিয়ে দেখুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
18 জানুয়ারি 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন প্রান্ত রায় (20 পয়েন্ট)

353,692 টি প্রশ্ন

447,810 টি উত্তর

140,239 টি মন্তব্য

188,368 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...