71 জন দেখেছেন
"টিউটোরিয়াল" বিভাগে করেছেন (2,927 পয়েন্ট)
আমি এইচ এস সি ১ম বর্ষের ব্যবসায় শিক্ষা শাখার ছাত্র।কিন্তু এখন থেকেই আমার টিউশনি চাহিদা প্রচুর।ইতোমধ্যে কয়েকটা শুরু করেই ফেলছি।এটার প্রভাব কিরুপ

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,209 পয়েন্ট)
টিউশনি করা খুবই ভাল, কারণ এর মাধ্যমে আপনার বেসিক জ্ঞানের পরিধি বিস্তৃত হয়।তবে ভাই আপনার যদি পড়াশোনার কোন ক্ষতির আশংকা হয় তাহলে টিউশনি ছেড়ে দিবেন।কারণ আপনাকে অনেক দূর রাস্তা অতিক্রম করতে হবে এবং সফলতার সাথেই করতে হবে।তবে আপনার জন্য আমার পরামর্শ হলো টিউশনি এবং পড়াশোনা চালিয়ে যাওয়ার চেষ্টা করবেন,সেই সময়ে আপনি টিউশনিটা করবেন সাধারণত আপনি যে সময়ে ফ্রি থাকেন।আপনি যে সময়ে পড়াশোনা করেন সে সময়ে টিউশনি করা থেকে বিরত থাকুন।
করেছেন (2,927 পয়েন্ট)
আমি এমন সময়ে এটা করি যে সময় একটু বাজারে আড্ডা দেওয়ার ইচ্ছা জাগে।বাজারে আড্ডা না দিয়ে টিউশনিটি সাড়ে নিই।
করেছেন (1,209 পয়েন্ট)
তাহলে টিউশনিটা চালিয়ে যান এর মাধ্যমে আপনার ২ টি উপকার হচ্ছে ১.আপনার বেসিকের পরিধি বিস্তৃত হচ্ছে। ২.আপনার আড্ডা দিয়ে সময় নস্ট করা থেকে বিরত থাকতে পারছেন।
করেছেন (2,927 পয়েন্ট)
ধন্যবাদ।আপনার সুষ্ঠু মতামত দেওয়ার জন্য
করেছেন (1,209 পয়েন্ট)
আপনি যেহেতু ইন্টার ১ম বর্ষে পড়ছেন।ইন্টারমিডিয়েট শেষ করার পর বিশ্ববিদ্যালয়ে এডমিশন পরিক্ষা দিবেন। আর এডমিশন পরিক্ষায় তারাই সফলতা পায় যারা তাদের বেসিক জ্ঞানটা সম্পর্কে ভাল দক্ষতা রাখে।আর এই বেসিক দক্ষতা বৃদ্ধির জন্য টিউশনির বিকল্প কোন কিছু নেই।তাই বড় ভাই হিসেবে(যেহেতু আমি অনার্স ফাইনাল ইয়ারে) আপনাকে আমার পরামর্শ হলো টিউশনি চালিয়ে যান।আল্লাহ আপনার শিক্ষা জিবনকে সফলতার মুকুটে পরিপূর্ণ করে দিন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
2 টি উত্তর
21 অগাস্ট 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন আল মামুনুর রশিদ (0 পয়েন্ট)

283,842 টি প্রশ্ন

368,427 টি উত্তর

111,107 টি মন্তব্য

153,244 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...