বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
187 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
সম্পাদিত

আমি ২ বছর যাবৎ বিস্ময়ের সদস্য তবে নিয়মিত না। ব্যক্তিগত কারনে আসা হয় না। গত কয়েকদিন যাবৎ বিস্ময়ে রেগুলার আসা হয়। এমন হয়ে গেছে যে ১০ মিনিট পর পর বিস্ময়ে না আসলে ভালো লাগে না।

কেন এমন হচ্ছে ?

উল্লেখ যে, পয়েন্ট বাড়ানোর কোন নেশা নেই।

এমন হচ্ছে যে এরজন্য আমার ব্যক্তিগত কাজে বাধাগ্রস্ত হচ্চ্ছি।

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (5,186 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
শুধু আপনার'ই যে বিস্ময়ের প্রতি আসক্তি তা কিন্তু নয়, আমার মনে হয় বিস্ময়ের অনেক সদস্যরি এমন আসক্তি রয়েছে এখানে। আসলে এখানে আসাটা হচ্ছে ভাললাগা এবং ভালবাসা। বিভিন্ন নাজানা বিষয়ে জানা, নিজে যা জানেন তা অন্যকে জানানো, বিভিন্ন প্রশ্নের মুখোমুখী হওয়াটা আসলে আমাদের/আপনার নেশায় পরিনত হয়ে গেছে, যার জন্য বার বার ই এখানে আসতে মন চায়। এ থেকে পরিত্রান পেতে কিছুদিন আপনি ফোন ব্যবহার করা বন্ধ করতে পারেন অথবা সাধারন ফোন ব্যবহার করতে পারেন। আমি নিজেই এর ভুক্তভোগী , আমি ২-2.5 মাস একটানা বিস্ময় ছাড়া কোন কিছু বুঝতাম না। পরে নিজেকে এই অবস্থা থেকে মুক্তি দিতে আমার নিজের ফোনটি বিক্রি করে দিয়ে সাধারন ফোন কিনেছি। এখন আমি চাইলেও এখানে খুব একটা ঢুকিনা। তার পরও নেশা ছাড়েনা বিভিন্ন ফোন থেকে ঢুকে পড়ি সুযোগ পেলে।
করেছেন (327 পয়েন্ট)

আপনার সাথে একমত ৷


করেছেন (5,186 পয়েন্ট)
মতামত প্রকাশের জন্য ধন্যবাদ অপনাকে!
করেছেন (3,754 পয়েন্ট)
জ্বী ভাই, বিস্ময়ের কারণে ফেবু ডিএক্টিভ।
করেছেন (3,724 পয়েন্ট)
হুম, ব্যপারটি নিয়ে আমিও বিস্ময়।
করেছেন (2,187 পয়েন্ট)
এ নেশা টা কি ভালো না খারাপ ??
করেছেন (3,754 পয়েন্ট)
আমার জানামতে এর ভাল দিকও আছে খারাপ দিকও আছে।কেউ প্রশ্ন উত্তর করে জানার জন্য আর কেউ উত্তর করে পয়েন্টের জন্য।যারা পয়েন্টের জন্য, আমার জানামতে তারাই বিপদে।
সত্য কথা বলতে কি !আমি এই সাইট থেকে অনেক কিছু শিখেছি এবং এখানে যে আন্তরিকতায় কথা উথ্থাপন করা হয় তাতে বলা যায় আমার মানসিকতা অনেক পরিবর্তন হয়েছে।
করেছেন (5,186 পয়েন্ট)
ভাল/খারাপ আপনার নিজেকে তা বিবেচনা করতে হবে। তবে এই নেশাকে এমন আকারে ধারণ করা যাবেনা, যেন নিজের সাভাবিক জীবনের গতিতে কোন ব্যাঘাত ঘটায়।
0 টি পছন্দ
করেছেন (1,137 পয়েন্ট)

যেখানে মানুষ তার মনের কথা ব‍্যক্ত করতে পারে সেখানে তার মন বারবার তার অজান্তেই চলে যায়। যেখানে একজন মানুষের মনের মতো করে কিছু বলার স্বাধীনতা পায়। যেখানে কথা বললে কেউ বাধা দেবে না, লজ্জা দেবে না এই বিশ্বাস পায়। যেখানে নিজেকে যাচাই করা যায় আসলে আমি কোথায় আছি। যেখানে অজানাকে জানা যায়। এরকম একটি মাধ্যম হলো বিস্ময়। এখানে তো মন আসতেই চাইবে। হ‍্যা, মাত্রাতিরিক্ত কোন কিছুই ভালো না তাই আপনি এমন একটি সময় নির্ধারণ করুন যখন আপনার কোন সমস্যা হবে না।

করেছেন (307 পয়েন্ট)
আমারো bissoy এর প্রতি কেমন যেন নেশা হয়ে গেছে।ইন্টারনেটে ঢুকলেই,আগে bissoy.com এ ঢুকি। .......মোবাইল হাতে নিলাম,ঘরের ভিতর জানালার সামনে বসলাম,বসে নেট কানেকশন চালু করলাম,সাথে-সাথেই bissoy.com এ ঢুকলাম,এর পরে দেখলাম.....এই প্রশ্ন টি:::::::::::::::::::::"বিস্ময়ের প্রতি এত আসক্তি আসে কেন ?".............মন্তব্য না করে পারলাম না।
করেছেন (5,186 পয়েন্ট)
আপনারো নেশা ধরেছে তাহলে? তবে সাবধান থাকবেন, মাত্রাতিরিক্ত নেশা যেন না ধরে!

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
09 জানুয়ারি 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Hemophilic shahin (1,001 পয়েন্ট)

313,309 টি প্রশ্ন

402,887 টি উত্তর

123,806 টি মন্তব্য

173,503 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...