109 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (149 পয়েন্ট)
আমি চুলের স্টাইল করতে চাই সে জন্য আমি Set Wet জেলটি ব্যবহার করি কিন্ত এতে চুল অল্প কিছুক্ষনের জন্য স্টাইল করা যায় একটু দৌড়া দৌড়ি, জরে হাটা হাটি করলে চুল আবার আগের মতো হয়ে যায়।আমার চুল খুবি চিকন জেল ব্যবহার করেও চুল স্টাইল করা যায়না আমি চুল খারা ভাবে রাখতে চাই কিন্তু চুল খুবি চিকন হওয়ার কারোনে জেল ব্যবহার করেও চুল খারা রাখতে পারি না।এখন কি করলে অথবা কি জেল ব্যবহার করলে আমি চুল খারা ভাবে রাখতে পাবো??

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,523 পয়েন্ট)
চুল স্টাইল করার জন্য বা উপরে আচড়ানোর জন্য জেল ব্যবহার করার প্রয়োজন পড়ে না। এতে বরং চুলের বেশি ক্ষতি হয়। সুতারাং আগে জেল ব্যবহার করা থেকে নিজেকে বিরত রাখুন। এবং অবশ্যই চুলে নিয়মিত তেল ব্যবহারের অভ্যাস গড়ে তুলুন। চুল সব সময় ছোট রাখুন । সপ্তাহে দুইদিন শ্যাম্পু ব্যবহার করুন। এতে আপনার চুলে প্রয়োজনিয় পুষ্টি যোগাবে ফলে আপনার চুল নেতিয়ে যাওয়া থেকে মুক্তি পাবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (739 পয়েন্ট)
ভাই জেল মেখে কাজ না হলে আপনি চুলে হিট দিতে পারেন। আপনার চুল আপনার ইচ্ছামত থাকবে। কিন্তু দুটো কাজই ক্ষতিকর। আর আপনি চুল ঠিক করার জন্য টুপি ব্যাবহার করতে পারেন। টুপি অনেক্ষণ রাখলে চুল খাড়া হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 সেপ্টেম্বর 2016 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rifaqat Reza RifaT (9 পয়েন্ট)
1 উত্তর
28 এপ্রিল "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ আব্দুল আজিজ (9 পয়েন্ট)
4 টি উত্তর
30 জুলাই 2016 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আনেয়ার১ (9 পয়েন্ট)

235,252 টি প্রশ্ন

303,263 টি উত্তর

85,591 টি মন্তব্য

118,844 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...