130 জন দেখেছেন
"যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন (-1 পয়েন্ট)

আমি হস্তমোথন করি প্রায় ৭বছর যাবৎ।সপ্তাহে ৩ দিন করতাম।এখন আমি কিছুই মনে রাখতে পাড়ি না। কথা বলতে পাড়ি না কারো সাথে।বোকা মানুষ আমি! এর কারন কি এটাই

3 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (344 পয়েন্ট)
আপনি 7 বছর হস্তমৈথুন করেছেন এরই মধ্যে আপনি অনেক সমস্যা সৃষ্টি করেছেন*আপনার শরীলে রোগ ব্যাধি বেড়েছে তা আপনার প্রশ্ন দ্বারা প্রমাণ হয়*হস্তমৈথুনের ফলে শারিরীক সমস্যা,মানসিক চিন্তা,হ্যাঁ আপনার সমস্যাটি এরই কারণ*আপনি এই নোংরা কাজটি ছেড়ে দেন এবং ভাল ডাক্তারের কাছে যান!
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (3,718 পয়েন্ট)

হা এছাড়াও অনেক রকম সমস্যা হতে পারে। যেমন চোখে কম দেখা, সন্তান জন্ম দেয়ার ক্ষমতা নষ্ট হওয়া ইত্যাদি। 

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,748 পয়েন্ট)
আপনার সমস্যার কারন যে হস্তমৈথুন সেটা নির্দিষ্ট করে বলা সম্ভব নয় তবে হস্তমৈথুথের ফলেও এরকম হতে পারে অর্থাৎ স্মৃতিশক্তি হ্রাস পেতে পারে। হস্তমৈথুনের ফলে স্মৃতিশক্তি হ্রাস সহ হতে পারে নানাবিধ শারীরিক সমস্যা হতে পারে। আসুন জেনে নিই সেইগুলোঃ ১) শারীরিক ব্যথা এবং মাথা ঘোরা। ২) যৌন ক্রিয়ায় সাথে জড়িত স্নায়ুতন্ত্র দুর্বল করে দেয় অথবা ঠিক মত কাজ না করার পরিস্থতি সৃষ্টি করে। ৩) দৃষ্টি শক্তি দুর্বল করে দেয় এবং মাথা ব্যথা সৃষ্টি করে। ৪) হৃদকম্পনে দ্রুততা আসে। ৫) ব্যক্তি কোনো কঠিন শারীরিক বা মানসিক কাজ এর অসমর্থ, তিনি সাধারণত নির্জনতায় থাকতে চেষ্টা করে এবং তার জ্ঞান বৈকল্য হয়। ৬) কেউ কেউ হয়তো তোতলানো এবং কানে কম শোনা রোগে আক্রান্ত হতে পারেন। ৭) শরীরের অন্য অঙ্গ যেমন হজম প্রক্রিয়া এবং প্রসাব প্রক্রিয়ায় সমস্যা সৃষ্টি করে। ৮) দ্রুত বীর্যস্থলনের প্রধান কারণ হতে পারে অতিরিক্ত হস্তমৈথুন। ৯) হস্তমৈথুন পুরুষাঙ্গে ছিদ্র সৃষ্টি করতে পারে।
closeWe

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
13 সেপ্টেম্বর "ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

263,787 টি প্রশ্ন

344,700 টি উত্তর

101,337 টি মন্তব্য

138,717 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
closeWe
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...