167 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বিভাগ পূনঃনির্ধারিত
করেছেন (135 পয়েন্ট)

আমিও দীর্ঘদিন ধরে সমস্যা ভুগতেছি   জানিনা এর থেকে রেহাই পাবো কিনা

5 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (734 পয়েন্ট)
ইচ্ছা আর চেষ্টা ছাড়া আপনি এটা কখনোই ছাড়তে পারবেন না। যদি ছাড়ার ইচ্ছা থাকে তবে আপনি নামায পড়বেন+ খেলাধূলা করবেন। আপনার আসক্তির গোষ্ঠিশুদ্ধ হারিয়ে যাবে। এটা আমার ক্ষেত্রে কাজ করেছে। ভাই এই ২টা কাজ কখনোই ছাড়বেন না। এটাই আপনার মুক্তির পথ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,829 পয়েন্ট)

আপনি মনে সব সময় একাএকি থাকেন, এ জন্য মনে বাজে

চিন্তা-কল্পনা আসে। আর, হে নির্জনতার সময়, আমাদের সাথে 

চিরশত্রু শয়তান থাকে, এ জন্যই সে নানান চিন্তা-ভাবনা আনে।

যাইহোক, আপনি উক্ত সমস্যা থেকে বাচতে হলে, যা যা করতে

হবে আপনাকে-

  1. একাএকি বা নির্জনতায় থাকা পরিহার করতে হবে।
  2. সবসময় মানুষের সংস্পর্শে বা কোনো কাজে বা বই পড়া বা খেলাধুলায় নিজেকে মত্ত রাখবেন।
  3. মোবাইলের খারাপ সাইট যতটুকু সম্ভব, তা থেকে দূরে থাকবেন।
  4. আর হে, এরপরও  যখন খারাপ চিন্তা মনে আসবে, তখন তা'য়ুযু সাথে সাথে পড়বেন এবং মোবাইলটা হাত থেকে রেখে দিবেন এবং অন্য কোনো কাজে লেগে যাবেন।
  5. আর, বিশেষকরে ৫ ওয়াক্ত নামায পড়বেন। 
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (410 পয়েন্ট)
পর্ণোগ্রাফির থেকে মুক্তি উপায় হলো সবার থেকে আলাদা না থেকে সবার সাথে মিলেমিশে থাকবেন। হাশিখুশি থাকবেন দেখবেন পর্ণোগ্রাফির কথা আপনার মাথায় আসবেনা। সুযোগ পেলে কাজে জড়িয়ে পড়ুন।আর পাচ ওয়াক্ত নামাজ পড়ুন। কারন নামাজ মানুষকে অশ্লিল খারাপ কাজ থেকে বাচিয়ে রাখে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,790 পয়েন্ট)
আপনি একমাত্র আল্লাহর এবাদত এবং জিকির করার মাধ্যমেই উক্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার যখন পর্ণ ছবির কথা মনে হবে, তখন আপনি ভাববেন যে, এগুলো পাপের কাজ। কেউ না দেখলেও আল্লাহ তায়ালা দেখছেন। এর জন্য পরকালে শাস্তি হবে। এগুলো স্মরণ করায মাধ্যমেই আপনি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,746 পয়েন্ট)
আপনি নামায পড়া শুরু করুন কারণ নামায পড়া শুরু করলে
আপনার মনে কখনো পর্ণ দেখার ইচ্ছা জাগবে না,আপনি
নামায পড়লে অনেক কিছু জানতে পারবেন।তখন আপনার
মন আল্লাহ্‌ কে ভয় করবেন,তখন কখনোই পর্ণ দেখার ইচ্ছা
জাগবে না,
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব পছন্দ করতাম, মেয়েটা ছিল হিন্দু। আমরা একই ক্লাশে পড়ি। আমাদের রোল ও পাশাপাশি। আমাদের ক্লাশে আরেকটা ছেলে ছিল যাকে আমি একদম ই পছন্দ করতাম না, একদিন দেখি মেয়েটা ওই ছেলের সাথে রিকশায় ঘুরছে, এতে আমার খুব খারাপ লাগল। তারপর থেকেই মেয়েটার ওপর আমার একটা চাপা ক্ষোভ তৈরি হয়। মেয়েটাকে যখন ই দেখি তখন ই আমার নারভাস লাগে। এজন্য পড়াশুনায় ও মনোযোগ দিতে পারছি না। সব কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি, আগের মতো উদ্যম আমার আর নেই। সব কাজেই শুধু তার কথা মনে হয়। সামনে আমার অনেক বড় পরীক্ষা, কি করবো বুঝতে পারছি ন।আমি বুঝতে পারছি আমাকে পড়াশুনা করতে হবে, ভালো থাকতে হবে, কিন্তু ভালো থাকার চেষ্টা করলেই ক্লাশে তাকে আবার দেখব, তার পাশে বশে পরীক্ষা দেব এসব ভেবেই আবার খারাপ লাগছে, এজন্য পড়াশুনায় পিছিয়ে পরছি,দুশ্চিন্তা হচ্ছে।কিছুই ভালো লাগছে না?
27 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kobir khan (1 পয়েন্ট )
2 টি উত্তর
আমার এক কাজিন আছে,,,,সে দুই মাস পর বিয়ে করবে,,,সমস্যা হচ্ছে হস্তমৈথুন করলে তার দ্রুত বীর্য বের হয়,,,ক্লাস ৮ এএ আমার কাজিন যখন প্রথম হস্তমৈথুন করেছিলো তখন তার বীর্য অনেক অনেক দেরিতে বের হয়েছিলো,,,তারপর থেকে নিয়মিত হস্তমৈথুন করতে থাকে,,,এক পর্যায়ে সে লক্ষ করলো তার বীর্য সেই আগের মতো দেরিতে বের হয় না,,,টানা চার বছর হস্তমৈথুন করার পর সে হস্তমৈথুন করা বন্ধ করে দেয়,,,এইভাবে দুই বছর হস্তমৈথুন থেকে নিজেকে বিরত রাখে,,,,,পরবর্তিতে ২ বছর বিরতির পর তার বীর্যের স্থায়িত্ব পরীক্ষা করার জন্য আবার হস্তমৈথুন করে,,কিন্তুু তার বীর্য ১৫ সেকেন্ডের মধ্যে বেরিয়ে আসে,,,,১৫ সেকেন্ড তার স্থায়িত্ব,,,আমার কাজিন খুব চিন্তিত,,,তার সামনে বিয়ে।চিন্তায় চিন্তায় সে শুকিয়ে গেছে,,কাজিন আমাকে সব কিছু শেয়ার করলো,,,যেহুতু বিয়ে,,,,দয়া করে সঠিক সমাধান দিন,আমার কাজিনের এখন কি করা উচিত??একটু সরিয়াসলি উত্তর দিয়েন?
29 জুলাই 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন sammo (6 পয়েন্ট)

283,201 টি প্রশ্ন

367,640 টি উত্তর

110,740 টি মন্তব্য

152,797 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...