বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
140 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (928 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমার অনেক সময় নাক বন্ধ থাকে, বেশিরভাগ সময় এক নাক বন্ধ বিশেষ করে বাম নাক বন্ধ থাকে তখন নাকের পলিপ ফুলে ওঠে, অনেক সময় নাক চালু হয়, বেশিরভাগ সময় সকাল ও রাতে নাক বন্ধ থাকে, নাক দিয়ে হাল্কা পানি পড়ে অর্থাৎ নাকের পলিপটা শুধুমাত্র ভেজা থাকে, নাকে গন্ধ একদম কম পাই, মাঝে মধ্যে হাঁচি হয়, মুখ দিয়ে কফ বের হয়, মাঝে মাঝে মাথায় ভার ভার লাগে ও খারাপ লাগে এগুলো কিসের লক্ষন এবং এটা থেকে কিভাবে মুক্তি পেতে পারি?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (21,529 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
নাক বন্ধ হয়ে যাওয়া  সমস্যায় মোটেও অবহেলা করা উচিৎ নয়, নাকের  সর্দি, Allergic nasal congestion, নাকের হাড় বাঁকা, সাইনোসাইটিসে এই ধরণের সমস্যায় নাক বন্ধ জনিত সমস্যা হতে পারে। আপনার সমস্যা শুনে মনে হচ্ছে নাকের হাঁড় বাঁকা জনিত সমস্যাই হয়ে থাকতে পারে। যথা সময়ে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা নেওয়া উচিত, এর জন্য একজন নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হতে হবে।
0 টি পছন্দ
করেছেন (321 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
আমার মনে হয় আপনার নাকের ভিতরের হার  বাকা হয়েছে অথবা নাকের মাংস বেড়েছে।  দেরি না করে অতি তারাতারি নাক বিশেষজ্ঞ এর সাথে যোগাযোগ করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
3 টি উত্তর
2 টি উত্তর
22 ডিসেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন MrArif (160 পয়েন্ট)

313,743 টি প্রশ্ন

403,278 টি উত্তর

123,960 টি মন্তব্য

173,720 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...