বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
97 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (4 পয়েন্ট)
মেয়েটার সাতে chat হয়,এখন তাকে যদি ভালোবাসার কথা বলি তখন সে কথা অন্য দিকে গুরিয়ে নেই, এর মানে টা ক? যেমন আমি যদি বলি তোমাকে আমি অনেক ভালোবাসি সে বলে,আমি ত আর বাসি না যখন আমি বলি কেন? কারণ টা কি বলো তখন সে অন্য আর একটা কথা বলে যেমন আপনার ছোট ভাই কিসে পড়ে এরকম। অনেক রিচার্য করে দেখলাম youtube এ যারা নাকি মিত্যা কথা বলে, আর চালাক যারা তারা নাকি এরকম করে, আর তার নাম S দিয়ে S নামের মেয়েরা নাকি মনের কথা সহজে বলেনা। অন্য দিকে সে আমার সাথে কথা বলতে চায়। ত ভালো না বাসলে আমার সাতে কথা বলে কেন? sms এর উত্তর দেয় কেন কিচ্ছু বুজতেছিনা। এদিকে রাগা রাগি ও হয় তার সাথে সে কষ্ট ও পাই একবার তার ছবির জন্য রাগ করে কথা বলিনাই ১ দিন এর পর সে অনেক পিক দিলো তার। আসলে সে কি ভালোবাসে যে এটা বলতেছে না যে? একয় school পড়ি আমাকে দেখলে মিষ্টি হাসে,সব সময় তাকাই আমার দিখে তার সামনে দিয়ে যাবার সময় তার ফ্রেন্ড রা ওকে কেমন জানি করে হেসে হেসে আমি ত জানি এগুলা আমাকেই করে।হয় ত আমার কথা বলে তাদের তাই। আচ্ছা,আর একটা কথা মেয়েদের প্রশংসা করলে ওরা তখন কি রখম উত্তর দেই? plz জানাবেন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (231 পয়েন্ট)

আমার মনে হয় উনি আপনাকে ভালবাসেন।

উনাকে প্রোপোজ করুন এবং সময় দিন।সাথে সাথে উত্তর নিবেন না।বলেন,"ভেবে উত্তর দিও,ঠিক (...  :...) টায়।তাহলে দেখবে সে সময় উত্তর পাবেন।

আর মেয়েদের প্রশংসা করলে,বেশিরভাগ মেয়ে হাসি মুখে লজ্জায় বলবে,"তাই?"

করেছেন (4 পয়েন্ট)
সরাসরি কথা বলতে লজ্জা পাই। whatsapp এ প্রোপোজ করছি আগে কিন্তু না বলে। কিন্তু আচরণে ত আমার হা মনে হয়। আগে একবার যেহেতু করেছি প্রোপোজ এখন আবার কি রকম করবো. whatsapp এ প্রোপোজ করতে চায় আবার টিপস দেন কিছু

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
নিচের picture দেখেন।।আমি তো আমার ভালোবাসার মানুষটিকে প্রোপজ করে পেললাম অন্যএকজন কে দিয়ে।এখন সেই তো আমার সাথে মনে হয় কথা বলবে না।এখন।কেমনে বলবো কি ভাবে কথা বললে সেই আমার সাথে কথা বলবে।কি ভাবে কথা বললে তার কাছে আমার কথা গুলো ভালো লাগবে ও পরে উওর দিবে।কি ভাবে আমি তাকে হাসাবো মজার কথা বলবো।আমি কিনতু তার সাথে কখন ও কথা বলি নাই।এখন প্রতম শুরুতে কি ভাবে কথা বললে সেই আমার সাথে কথা বলবে।আপনি করে বলবো নাকি তুমি করে বলবো।।তার সাথে না পারলে তার বুন্ধুদের সাথে তো পারবো।তার বুন্ধুদের সাথে কেমনে শুরু তে কথা বলবো।কি ভাবে কথা বললে তাদের কাছে আমাকে ভালো লাগবে।ও কোনো একজনের সাথে কি আমি বুন্ধুত করতে পারবো কি।বুন্ধুত করতে হলে কি ভাবে তার সাথে কথা বলবো।।সব জানাবেন।কেমনে কথা বলবো জানাবেন কারন আমি তাদের কারো সাতে কখন ও কথা বলি নাই।প্লিজ আমাকে help করেন।?
02 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন কে এল জে (22 পয়েন্ট)

293,502 টি প্রশ্ন

379,979 টি উত্তর

114,850 টি মন্তব্য

161,102 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...