বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
119 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমি এর আগে একবার প্রশ্ন করেছিলাম পোষ্ট হয়েছে কিনা জানিনা। আমি স্টিল ভার্জিন।আমার বয়স ২৮+। সেক্স সম্পর্কে আমার তেমন কোনো ধারনা নেই।কখনো কোনো মেয়ের সাথে টাচ কিছ কিংবা দৈহিক সম্পর্কে জড়াইনি।বছর পাচ ছয় আগে বন্ধুদের থেকে পর্নোগ্রাফি দেখে এখন প্রায় দেখা হয়। ২০১১র দিকে, আমার পেনিস ঠান্ডা হয়ে যেতো এবং পেনিসের চারপাশে রক গুলো মোচর দিতো।চুপেচুপে হামদার্দের একটা শাখায় গেলাম।ওদের সব বললাম,ওরা আমাকে কিছু ঔষুধ দিলো।ওসব সেবন করবার কিছুদিন পর আমার উত্তেজনা আরো বেড়ে গেলো।মাস্টারবেশন অতিরিক্ত করতে শুরু করলাম। নিয়ন্ত্রণ হারিয়ে ফেললাম। তারপর ঔষুধ গুলো ফেলে দিলাম। আমার পেনিসের সাইজ মাস্টারবেশন করায় অনেকটা কমে গিয়েছে। আমি আর এসব করতে চাইনা। আমি মাস্টারবেশন থেকে দূরে থাকতে চাই। নামাজ পড়তে গেলে আল্লাহর সামনে দাড়াতে লজ্জা পাই, কারন আমি কয়েকবারি ওয়াদা করেছিলাম,আমি এসব করবো না।কিন্তু না করেও উপায় কি,বড় পাপ থেকে দূরে থাকবার জন্য এসব করা। যেনা করা মহাপাপ,আমি যা করছি তাও এক ধরনের যেনা।আমি আর এসব করতে চাইনা।আমি এসব থেকে বাচতে চাই। বলতে পারেন আমি কেনো বিয়ে করছি না,আমি একজনকে ভালোবাসি,কখনো দেখিনি,ফেসবুক থেকে পরিচয়,দেখা হয়নি কখনো।আজ প্রায় তিন বছর। ও চায় আমি সেটেল হই তারপর বিয়ে করি।কিন্ত পাগলী চেন্জ হয়ে গেছে।টাকার কাছে আমিও হেরে গেছি কারন আমার অত বেশি টাকা নেই,কিন্তু আমি আমার সামর্থ্যর মাঝে দিব্যি খুশি। বাই দ্যা ওয়ে,আমি ওর জন্য অপেক্ষা করবো,তাই আপাতত বিয়ে করবো না।আমাকে শুধু এতটুকু হেল্প করুন,কিভাবে মাস্টারবেশন থেকে পরিত্তান পেতে পারি।এই পাপ আমাকে কুড়ে কুড়ে খাচ্ছে।আমি আল্লাহর কাছে ভীষন লজ্জায় আছি। আর একটু কথা পেনিসের এ্যাড দেখে আমারো মনে হয়েছিলো আমার পোনিস আরো ইম্প্রুভ করা দরকার,যেহেতু হস্তমৈথ্যুনে অনেকটা ছোট হয়ে গিয়েছে,হয়তো ছয় ইন্চির মতো হবে এখন। আমি চাচ্ছি আগের পজিশন ফিরিয়ে আনতে,সেদিন পেনিস পাম্পার কিনেছিলাম। এখন ইউজ করছি,কিছুই টের পাচ্ছি না,ইউজ করবার পরে পেনিসের গোড়ায় ব্যথা করে। বলতে পারেন আমি সব মিলিয়ে গুলিয়ে ফেলেছি এবং মহাপাপী। ইচ্ছে করছে কোনো মনোবিজ্ঞানীর কাছে যেতে কিন্তু সামনে বসে এত কথা আমি কখনো বলতে পারবে না। বছর এক আগে পেনিস ঠান্ডা হয়ে যাওয়ার জন্য ল্যাবএইডে গিয়েছিলাম।ডক্টর বললো জিপ খুলে তাকে পেনিস দেখাতে, লোল।আমি দেখাইনি। লজ্জা পেয়েছিলাম বটে।ফইন্নির পোলা হয়তো গে হবে নয়তো এমনটা বলবে কেন।পরে ইউরিন আর ব্লাড টেষ্ট দিলো।রিপোর্ট পারফেক্ট। আমি " ও "নেগেটিভ। ব্লাডে কোনো প্রবলেম নেই।ডক্টর আমাকে ক্যালবে ডি তিন মাস খেতে বললেন। খেলাম। আজকাল পেনিস ঠান্ডা হয়না। তনে মাস্টারবেশন না করে থাকতে পারিনা। আমার লেখায় কোনো ভুল হলে মাফ করে দিবেন। আমি সব ঘটনা গুলো অল্প অল্প করে লিখে জানালাম যেনো ক্লিয়ার বোঝ যায়। আমাকে হেল্প করুন প্লীজ। আর একটা কথা আজকাল রাতে আমি ঘুমাতে পারিনা। রাতে একদম ঘুৃম হয়না। আশা করি আপনাদের থেকে সহযোগিতাপূর্ণ রেজাল্ট পাবো। ভালো থাকবেন।আল্লাহ হাফোজ আমাকে কাইন্ডলি ইমেল করে দিবেন। নয়তো আমি কি করে জানবো!?

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
11 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মিনার হোসেন (7 পয়েন্ট)

294,567 টি প্রশ্ন

381,269 টি উত্তর

115,260 টি মন্তব্য

161,841 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...