বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
49 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (223 পয়েন্ট)

আগে নিচে বিভাগ পাওয়া যেত।যা এখন পাওয়া যাচ্ছে না।বিভাগ থেকে সহজে প্রশ্ন এবং উত্তর পাওয়া যাইত।যা ছিল একটা সুন্দর উত্তম পন্থা।কিন্তু এখন তা উঠিয়ে দেয়া হয়েছে।পুনরায় তা আনার জন্য অনুরোধ করছ।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,789 পয়েন্ট)

উপরে  "বিভাগসমূহ" লেখায় ক্লিক করলেই পেয়ে যাবেন।

শাকিল আহমেদ আরিয়ান ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
18 সেপ্টেম্বর 2016 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন usman ahmad (223 পয়েন্ট)
2 টি উত্তর
0 টি উত্তর
17 সেপ্টেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Atik 2018 (16 পয়েন্ট)

294,614 টি প্রশ্ন

381,318 টি উত্তর

115,291 টি মন্তব্য

161,864 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...